Home রাজনীতি আওয়ামী লীগের ঘুম ভেঙ্গে দিয়েছে বিএনপি: মন্নাফী

আওয়ামী লীগের ঘুম ভেঙ্গে দিয়েছে বিএনপি: মন্নাফী

155

স্টাফ রিপোর্টার: ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী বলেছেন, আওয়ামী লীগের ঘুম ভেঙ্গে দিয়েছে বিএনপি, এজন্য তাদের ধন্যবাদ জানাই। তিনি বলেন, আগামী ১১নভেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সমাবেশ জনসমুদ্রে পরিনত করা হবে। এ জন্য এখন থেকেই ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার নির্দেশ দেন আবু আহমেদ মন্নাফী। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ১৯ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের কার্যালয়ে যুবলীগের মহাসমাবেশ সফল করার লক্ষে আয়োজিত কর্মী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।
বিএনপির উদ্দেশ্য করে আবু আহমেদ মন্নাফী বলেন, আওয়ামী লীগ হচ্ছে রাজপথে আন্দোলন-সংগ্রাম করা রাজনৈতিক দল। আমাদের ঘুম ভাঙ্গিয়ে ঠিক করেন নাই। আগামী ১১নভেম্বর যুবলীগের সমাবেশ জনসমুদ্রে পরিনত করার মধ্যদিয়ে বিএনপি-জামায়াতে সন্ত্রাসী কার্যকলাপের কঠিন জবাব দেয়া হবে।
যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগের সমাবেশে ঢাকাসহ সারাদেশ থেকে প্রায় দশ লক্ষ লোকের সমাগম ঘটানো হবে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনার পরে এই প্রথম ঢাকা শহরে খোলা ময়দানে জনসমাবেশে উপস্থিত থাকার। নেত্রীর বক্তব্যে ও নেত্রীর প্রতি আস্থা-বিশ^াস অগাত এখন মানুষের অনেক বেশি। কারণ উনি এ দেশটিকে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন। যে দেশটি হাতপাতা ও মিসকিনের জাতি ছিল। এই জাতিই এখন বিশে^র মানচিত্রে মাথা উঁচু করে দাড়িয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী সোহরাওয়ার্দী উদ্যানে আসবেন। সেখানে শুধু যুবকরা আসবেন বিশ্বাস করি না। ছাত্র সমাজ, যুব সমাজ, মেহনতি মানুষ, খেটে খাওয়া মানুষ, বাংলাদেশের কবি, সাহিত্যিক বুদ্ধিজীবী, সাংবাদিক, সরকারী কর্মকর্তা কর্মচারীরা সহ সর্বস্তরের মানুষ সেদিন উপস্থিত হবেন।
ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সহ সভাপতি নুরুল আমীন রুহুল, মিজবাহুর রহমান ভঁইয়া রতন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, যুগ্ম সাধারন সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির,প্রচার সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর,সাংস্কৃতিক সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এস কে বাদল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ, সদস্য সালাউদ্দিন বাদল ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৩-১৯ ও ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী প্রমূখ।