Home রাজনীতি মোহাম্মদপুর থানাধীন ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত

মোহাম্মদপুর থানাধীন ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত

25

ডেস্ক রিপোর্ট: আজ ০১ ডিসেম্বর বুধবার ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানাধীন ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মী সম্মেলন বেলা ৩ টায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক এমপি, সাবেক মন্ত্রী, ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক জনাব আমান উল্লাহ আমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব আমিনুল হক। বিশেষ অতিথি ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম প্রধান মোয়াজ্জেম হোসেন মতি, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য মোঃ সোহেল রহমান, এ্যাডভোকেট আফতাব উদ্দিন জসিম।
কর্মীসভায় সভাপতিত্ব করেন মোহাম্মদপুর থানা বিএনপি’র সভাপতি ওসমান গনি শাহজাহান। সঞ্চালনায় ছিলেন-মোহাম্মদপুর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ এনায়েতুল হাফিজ।
বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর ৩৩ নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি এস এম আহমদ আলী, ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ স্বপন, মহিলা নেত্রী এ্যাডভোকেট রুনা লায়লা প্রমূখ।
প্রধান অতিথি’র বক্তব্যে জনাব আমান উল্লাহ আমান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে সরকারের গড়িমসি আর সহ্য করা হবে না। দেশনেত্রীর মুক্তি ও তাঁকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে জাতীয়তাবাদী শক্তি জনগণকে সাথে নিয়ে রাজপথের আন্দোলনকে বেগবান করতে এখন প্রস্তুত। বেগম জিয়ার অনাকাঙ্খিত কিছু ঘটলে সরকারকে এজন্য জবাবদিহি করতেই হবে। দেশনেত্রীর মুক্তি ও তাঁর সুচিকিৎসার জন্য বিদেশে চিকিৎসার দাবিতে গতকাল নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশ সফল করায় ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সকল পর্যায়ের নেতাকর্মীসহ ঢাকাবাসীকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।