Home জাতীয় সিংড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠানে মোবাইল হারানোর হিড়িক

সিংড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠানে মোবাইল হারানোর হিড়িক

60

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠানে মোবাইল-ফোন হারানোর হিড়িক পড়েছে। এছাড়াও নগদ টাকা ও ভুটভুটি হারানোর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সিংড়া থানায় ১৫টি মোবাইল-ফোন, নগদ টাকা ও ভুটভুটি হারানোর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

জানা যায়, বুধবার নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় কোর্ট মাঠে। রাতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেখানে ফোক সম্রাজ্ঞী ও জাতীয় সংসদের সদস্য মমতাজ বেগম এমপিসহ স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন। অনুষ্ঠানে আসা ব্যক্তিদের প্রায় অর্ধশত মোবাইল হারানোর অভিযোগ উঠেছে।

মোবাইলের আইএমইআই নম্বর ও সঠিক তথ্য থাকায় ১৫টি জিডি গ্রহণ করেছেন সিংড়া থানা। তথ্য ও আইএমইআই নম্বর দিতে না পারায় জিডি না করে ফিরে গেছেন বাঁকিরা।

বৃহস্পতিবার বিকেলে ভিভো মোবাইল হারিয়ে থানায় জিডি করতে যান সিংড়া পৌর শহরের সরকারপাড়ার বাসিন্দা ও মৎস্য ব্যবসায়ী শহিদুল ইসলাম বাবলু। তিনি জানান, রাতে অনুষ্ঠান দেখতে গিয়ে মোবাইলটি হারিয়ে গেছে। মোবাইলটি উদ্ধারের জন্য জিডি করছি।

সন্ধ্যায় কথা হয় অনুষ্ঠান প্রাঙ্গণ থেকে হারিয়ে যাওয়া ভুটভুটি মালিক নূর-নবী’র সাথে। তিনি বলেন, আয়ের একমাত্র উৎস ভুটভুটি হারিয়ে গেছে। থানায় জিডি করেছি। তারা চেষ্টা করলে হয়ত ভুটভুটিটি ফিরে পাবো।

সিংড়া থানার ডিউটি অফিসার বিথী খাতুন বলেন, সকাল থেকে ১৫টি মোবাইল হারানো জিডি নিয়েছি। আইএমইআই নম্বর না থাকায় অনেকে জিডি করতে না পেরে ফিরে গেছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, জিডিগুলো গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। উদ্ধার করে ফিরিয়ে দেয়া হবে।