Home সারাদেশ সাতক্ষীরা থানার নবাগত ওসি আবু জিহাদ ফকরুল আলম খান

সাতক্ষীরা থানার নবাগত ওসি আবু জিহাদ ফকরুল আলম খান

30

জরুল ইসলাম, সাতক্ষীরা: সাতক্ষীরা থানার নবাগত অফিসার ইনচার্জ হিসাবে আবু জিহাদ ফকরুল আলম খান যোগদান করেছেন।বৃহম্পতিবার অপরাহ্নে তিনি সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন।বৃহম্পতিবার সকালে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান কে সাতক্ষীরা থানার ওসি হিসাবে বদলি করা হয়।

নবাগত ওসি আবু জিহাদ ফকরুল আলম খান কুষ্টিয়া কোটপাড়া এলাকার এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারের কৃতি সন্তান।তিনি ১৯৯৮ সালে বহিরাগত সাব ইন্সপেক্টর ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান।তিনি সাতক্ষীরা জেলায় আসার আগে চুয়াডাঙ্গা সদর থানা, আলমডাঙ্গা,দর্শনা ও দামুড়হুদা থানায় দীর্ঘ দিন সুনাম ও দক্ষতার সহিত অফিসার ইনচার্জ হিসাবে পেশাগত দায়িত্ব পালন করেন।তাছাড়া তালা থানায় যোগদানের এক বছরের ভিতরে তালা থানা এলাকার চুরি-ছিনতাই,মাদক সহ অন্যান্য অপরাধ দমন করে জনবান্ধব ওসি হিসাবে তিনি বেশ প্রশংসা অর্জন করেছেন।

শিক্ষা জীবনে ওসি জিহাদ খান ১৯৯৪-৯৫ শিক্ষাবর্ষে ঢাকা কলেজ থেকে ইংরেজি সাহিত্যে (প্রিলি) স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।তিনি জেলার সর্বস্থরের মানুষের সহযোগীতা কামনা করেছেন।