Home সারাদেশ সাতক্ষীরার সাংবাদিক কল্যাণ ব্যানার্জির ৬১ তম জন্ম “দিবস” উদযাপিত।

সাতক্ষীরার সাংবাদিক কল্যাণ ব্যানার্জির ৬১ তম জন্ম “দিবস” উদযাপিত।

39

নজরুল ইসলাম (তালা)সাতক্ষীরা: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরার প্রথিতযশা সাংবাদিক প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জির ৬১ তম জন্ম দিন উৎযাপিত হয়েছে। ৩০ ডিসেম্বর শুক্রবার রাত ৮ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের আয়োজনে কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপি।

বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, মোজাফফর রহমান, বীর মুক্তিযোদ্ধা কালিদাস রায়, প্রেসক্লাবের নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, সাংগঠনিক সম্পাদক ইদুজ্জামান ইদ্রিস, অর্থ সম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, বাংলা ভিশন টিভি’র সাতক্ষীরা প্রতিনিধি আসাদুজ্জামান, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি, যায় যায় দিন পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি শাকিলা ইসলাম জুঁই প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল।

বক্তারা বলেন, সাতক্ষীরার সাংবাদিক জগতে উজ্জ্বল নক্ষত্র কল্যাণ ব্যানার্জি। তিনি শুধুমাত্র একজন সাংবাদিকই নন। তিনি একটি ব্র্যান্ড, একটি প্রতিষ্ঠান। তার হাত ধরে বহু সাংবাদিক সাতক্ষীরায় তৈরি হয়েছে। সাতক্ষীরায় যে কোন সাংবাদিক বিপদে পড়ে সবার আগে তিনি ছুটে যান। বক্তারা কল্যাণ ব্যানার্জি সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন। এসময় সহকর্মী সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন সাতক্ষীরার প্রথিতযশা সাংবাদিক কল্যাণ ব্যনার্জি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক এবিএম মোস্তাফিজুর রহমান, হাফিজুর রহমান মাসুম, মেহেদী আলী সুজয়, এম. বেলাল হোসাইন, ফয়জুল হক বাবু, হাফিজুর রহমান, মনিরুজ্জামান তুহিন, এস কে কামরুল হাসান, এম রফিক, শহীদুল ইসলাম, মীর মোস্তফা আলী, সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের সদস্যরা প্রমুখ।