Home জাতীয় সাগর পারে দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচন।। কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম

সাগর পারে দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচন।। কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম

36

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ রাত পোহালেই অনুষ্ঠিত হবে পটুয়াখালীর কলাপাড়ায় সাগর পারে দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচন। উপজেলার ধুলাসর ও লতাচাপলী ইউনিয়নে সকাল ৮ টায় ইভিএম এর মাধ্যমে শুরু হবে ভোট গ্রহন। একটনা চলবে বিকাল ৪ টা পর্যন্ত। বুধবার দুপর থেকেই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে কেন্দ্রে কেন্দ্র পাঠানো হয়েছে ইভিএম মেশিনসহ আনুসঙ্গীক সরঞ্জাম।
উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, লতাচাপলী ইউনিয়নে মোট ভাটার ১৭৭০৮ জন। এর মধ্যে পুরুষ ৯১১৯ ও নারী ৮৫৮৯ জন ভোটার রয়েছে। এর বিপরিতে ৩ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদন্ধিতা করছে। ধুলাসার ইউনিয়নে ১৪০৩৬ জন মোট ভোটার। এর মধ্যে পুরুষ ৭০৫১ ও নারী ৬৯৮৫ জন ভোটার রয়েছে। এর বিপরিতে এক নারী চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জন প্রতিদন্ধিতা করছে। এছাড়া ওই দুই ইউনিয়নের সদস্য পদে একাধিক প্রার্থী রয়েছে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আবদুর রশিদ বলেন, গ্রহনযোগ্য নির্বাচন উপহার দেয়ার লক্ষে নির্বাহী ম্যাজিষ্ট্রেট, প্রতিটি কেন্দ্রে ৫ জন করে পুলিশ সদস্য ও ১৭ জন আনসার সদস্য থাকবে। এছাড়া মাঠে র‌্যাব ও বিজিবি সদস্যরা। আশকরি শান্তিপূর্ন ভাবেই নির্বাচন সম্পন্ন হবে বলে এই নির্বাচন কর্মকর্তা সাংবাদিকদের জানিয়েছেন।