Home রাজনীতি সরকারের অপশাসনের দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে: সাইফুল হক

সরকারের অপশাসনের দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে: সাইফুল হক

38

নারায়ণগঞ্জ জেলা সম্মেলন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা সাইফুল হক বলেছেন, সরকার নিজের নাক কেটে বিরোধীদের যাত্রা ভঙ্গ করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। পায়ে পাড়া দিয়ে তারা বিরোধী দলসমূহের সাথে সংঘর্ষ ও সহিংস পরিস্থিতি তৈরী করতে চাচ্ছে।সরকারের উদ্দেশ্য হচ্ছে বিরোধীদের শান্তি পূর্ণ আন্দোলনকে সহিংসতার দিকে ঠেলে দেওয়া ; যাতে বিরোধী দলসমূহের আন্দোলনকে বলপূর্বক দমন করার রাস্তা পাওয়া যায়।তিনি বলেন, সরকার ও সরকারি দলের যাবতীয় উসকানি মোকাবেলা করে দুঃশাসন থেকে বাঁচতে মানুষ রাজপথে নেমে আসছে, ভয়কে জয় করে আন্দোলনের স্রোত ক্রমে তীব্র ও শক্তিশালী হবে।
তিনি বলেন, সরকারের অপশাসনে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। নিজেদের সীমাহীন ব্যর্থতা আর চুরি – দূর্নীতি ঢাকতে তারা এখন বৈশ্বিক সংকটের রেকর্ড বাজিয়ে চলেছে।
সরকারী কর্মকর্তাদেরকেও তারা আর বিশ্বাস করতে পারছেনা।জনস্বার্থের কথা বলে তাদেরকে বাধ্যতামূলক অবসরে পাঠাচ্ছে।তিনি বলেন, সরকারি কর্মকর্তাদের নয়, জনস্বার্থে বিদায় দেয়া দরকার জবাবদিহিহীন বর্তমান কর্তৃত্ববাদী সরকারকে।
তিনি সরকারকে হটিয়ে ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে রাজপথে যুগপৎ ধারায় বিরোধী দল ও জনগণের বৃহত্তর আন্দোলন জোরদার করার আহবান জানান।
বহ্নিশিখা জামালী বলেন,বাজারের আগুনে মানুষ আজ বড়ই অসহায়। সরকার গোটা বাজার ব্যবস্থাকে সিন্ডিকেটের হাতে তুলে দিয়েছে।

আজ বিকালে নারায়ণগঞ্জ শহীদ মিনারে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা সম্মেলনের উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসাবে তারা উপরোক্ত বক্তব্য রাখেন।

পার্টির প্রবীণ নেতা শহীদুল আলম নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় আরও বক্তব্য রাখেন পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য নারীনেত্রী বহ্নিশিখা জামালী,পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক আবু হাসান টিপু, কেন্দ্রীয় কমিটির সদস্য এপোলো জামালী, রাশিদা বেগম, নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতা হাবিবুর রহমান আংগুর, সাইফুল ইসলাম, নাসির হোসেন, সুরুজ আলী,সংহতি বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের নেতা অঞ্জন দাস,এডভোকেট আল আমিন প্রমুখ।

সভায় আবু হাসান টিপু বলেন, এই ফ্যাসিবাদী সরকার শ্রমিকশ্রেণীসহ দেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।স্বেচ্ছাচারীভাবে দেশ চালাতে যেয়ে দেশকে তারা ভয়াবহ বিপর্যয়ের মুখে ঠেলে দিয়েছে। তিনি ফ্যাসিবাদী দুঃশাসনের অবসান ঘটিয়ে অধিকার ও মুক্তি নিশ্চিত করতে গণসংগ্রাম জোরদার করার আহবান জানান।
সম্মেলনে গণসংগীত পরিবেশন করেন সংহতি সংস্কৃতি সংসদের সদস্যবৃন্দ।