Home সারাদেশ সড়ক দুর্ঘটনায় আহত আওয়ামীলীগ নেতার পাশে দাড়ালেন এমপি মহিব

সড়ক দুর্ঘটনায় আহত আওয়ামীলীগ নেতার পাশে দাড়ালেন এমপি মহিব

25

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কুয়াকাটা পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো.মাহবুব আকনের পাশে দাড়ালেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো.মহিববুর রহমান মহিব এমপি। গত রবিবার তিনি আহত আওয়ামীলীগ বাড়িতে ছুটে যান এবং তার সার্বিক খোঁজখবর নেন ও উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন।
এসময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক মোল্লা, পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কলাপাড়ার পৌরসভার প্যানেল মেয়র মো.হুমায়ুন কবিরসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অধ্যক্ষ মো.মহিববুর রহমান এমপি সাংবাদিকদের বলেন,আওয়ামীলীগের কোন নেতা কর্মীদের দুর্ঘটনা বা অসুস্থতার খবর পেলেই ছুটে যাই সেখানে এবং চেষ্টা করি পাশে দাড়ানোর। তাছাড়া কলাপাড়া,রাঙ্গাবালি, মহিপুর ও কুয়াকাটার আওয়ামীলীগের দুর্দিনের ত্যাগি ও প্রবীণ নেতা কর্মীদের খুঁজে খুঁজে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাদের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দেই।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) কুয়াকাটায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.মাহবুব আকন।