Home রাজনীতি রবিবার দেশের ইতিহাসে আরেকটি কলঙ্কিত অধ্যায় রচিত হতে যাচ্ছে : সমমনা জোট

রবিবার দেশের ইতিহাসে আরেকটি কলঙ্কিত অধ্যায় রচিত হতে যাচ্ছে : সমমনা জোট

15

স্টাফ রিপোটার: জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, সরকার ২০১৪ এবং ১৮ সালের মতো দেশে আরেকটি কলঙ্কিত ইতিহাসের অধ্যায় রচিত করতে যাচ্ছে। আওয়ামী লীগ এরআগে বাকশাল কায়েম করে গণতন্ত্র হত্যা করে ইতিহাসের পাতায় গণতন্ত্র হত্যাকারী হিসেবে নাম লিখিয়েছে। এরা ইতিহাসের পাতায় কলঙ্কিত অধ্যায় রচিত করতে পারদর্শী।

শনিবার দুপুরে নির্বাচন বর্জনের দাবিতে বিএনপিসহ বিরোধী দলগুলোর ডাকা ৪৮ ঘন্টা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি পল্টন, বিজয়নগর ঘুরে পুনরায় পুরানা পল্টন মোড়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে বিক্ষোভ মিছিলটির সমাপ্তি ঘটে।

ফরহাদ বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই জনগণের অধিকার, বাকস্বাধীনতা কেড়ে নেয়। যার কারণে তারা আর জনগণের ভোটে নির্বাচিত হতে পারে না। তাই তারা ভোট চুরির পথ বেছে নেয়। বিরোধী রাজনৈতিক দলগুলোকে নিঃশেষ করার জন্য দমন-পীড়ন চালায়। এরজন্য ভোটের মাধ্যমে নয়, গণবিদ্রোহে সবসময় তাদের পতন হয়। এবারও তাই হবে ইনশাআল্লাহ।

বিক্ষোভ মিছিলে জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক ডা: আওলাদ হোসেন শিল্পী, এনডিপি চেয়ারম্যান কারী মো: আবু তাহের, মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী, জনতার অধিকার পার্টি মহাসচিব রাজা রহমা, এনপিপি নেতা ফখরুল ইসলাম, জুলহাসসহ জোটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।