Home রাজনীতি সংকট মোকাবেলায় সর্বদলীয় ঐক্য দরকার : এমপি বাবলা

সংকট মোকাবেলায় সর্বদলীয় ঐক্য দরকার : এমপি বাবলা

26

স্টাফ রিপোর্টার: জাতীয় পার্টির কো: চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, দেশের চলমান অর্থনৈতিক ও সামগ্রিক সংকট মোকাবেলায় মুক্তিযুদ্ধের চেতনা, ইসলামী মূল্যবোধ ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী সকল রাজনৈতিক দলের মধ্যে সর্বদলীয় ঐক্য দরকার। এছাড়া দেশ ও দেশের মানুষের বৃহত্তর স্বার্থে রাজনৈতিক দলগুলোর পাশাপাশি সিভিল সোসাইটি, সাংবাদিক, পেশাজীবী সহ শুভ বুদ্ধি সম্পন্ন সকল মানবিক মানুষের মধ্যেও ঐক্যের বিকল্প নেই বলে মন্তব্য করেন তিনি। সোমবার সকালে নিজ নির্বাচনী এলকার শ্যামপুর থানার ৫৪ নং ওয়ার্ডে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অর্থায়নে প্রায় দুই কোটি টাকা ব্যায়ে নবনির্মিত শাহাদাৎ হোসেন রোডের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো: মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজন দে, কদমতলী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুগ্ন প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, আসাদ মিয়া , সমির কুমার দাশ, কামাল হোসেন, লিটন আলী, এইচ এম রনি সহ স্থানীয় আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ।
সমাবেশে ঢাকা-৪ আসনের জাতীয় পার্টির দলীয় সাংসদ আবু হোসেন বাবলা আরো বলেন, রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বে অর্থনৈতিক মন্দাভাব দেয়া দিয়েছে। আমাদের দেশে বিদ্যুৎ গ্যাস সংকট হচ্ছে, নিত্য পণ্যের দাম হু হু করে বাড়ছে। ডলার সংকট দেখা দিয়েছে, কর্মহীন হয়ে পড়ছে মানুষ, সাধারণ মানুষের কষ্ট হচ্ছে। সব মিলিয়ে দেশের পরিস্থিতি সংকটময়। সরকারের একার পক্ষে এই সংকটময় পরিস্থিতি থেকে উত্তরণ করা সম্ভব নয়। এই অবস্থায় সকল রাজনৈতিক দলকে যেমন দায়িত্বশীল হয়ে দেশের মানুষের স্বার্থে ঐক্য বদ্ধ হতে হবে। তেমিন ভবিষ্যতের কথা মাথায় রেখে দেশের মানুষকে মিতব্যায়ী হয়ে চলতে হবে।