Home রাজনীতি শেরপুর জেলা বিএনপি সভাপতি সহ ২৩ নেতাকর্মী কারাগারের।

শেরপুর জেলা বিএনপি সভাপতি সহ ২৩ নেতাকর্মী কারাগারের।

11

আনিছ আহমেদ (শেরপুর) প্রতিনিধি: শেরপুরে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, শ্রীবরদী উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহিম দুলালসহ শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার ২৩ নেতাকর্মীকে জেলা কারাগারে পাঠিয়েছে আদালত।

পুলিশ কর্তৃক দায়ের করা বিস্ফোরক আইনসহ পৃথক ৪ টি মামলায় ২০ মার্চ বুধবার দুপুরে বিএনপি নেতাকর্মীরা আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে ২ টি মামলায় জামিন দেয়া হলেও অন্য দুই মামলায় জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন আদালত। এর আগে, এসব মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন নেতাকর্মী।

দলীয় সূত্রে জানা যায়। জাতীয় নির্বাচনের আগে, শেরপুর জেলার শ্রীবরদী ও ঝিনাইগাতী থানা পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে শেরপুর জেলা বিএনপির সভাপতি ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাবেক এমপি মাহমুদুল হক রুবেলকে প্রধান আসামি করে চারটি মামলা দায়ের করেন পুলিশ।

পরবর্তীতে হাইকোর্ট থেকে বিভিন্ন মেয়াদে জামিন নেন তারা। জামিনের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর আজ বুধবার শেরপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে চার মামলায় জামিনের আবেদন করেন মাহমুদুল হক রুবেলসহ ২৩ জন নেতাকর্মী।