Home রাজনীতি শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের ও মানুষের ভাগ্যের উন্নয়ন হয়: দোলন

শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের ও মানুষের ভাগ্যের উন্নয়ন হয়: দোলন

33

ফরিদপুর অফিস: ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের ও দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়’ বলেছেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া। প্রমাণ হয়েছে শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলেই দেশের ও দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।’

শনিবার ফরিদপুরের বোয়ালমারীতে দুইটি স্থানে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণায় আয়োজিত উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিকালে বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের চালিনগর আমগ্রাম সোতাশী শামসুল উলূম কওমী মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে ও রাতে একই উপজেলার রূপাপাত ইউনিয়নের দেউলি ইউপি সদস্য টিটু মিয়ার বাড়িতে এ উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে শতশত সাধারণ মানুষসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরিফুর রহমান দোলন এই আসনের তিন উপজেলা আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীতে গণসংযোগ, পথসভা, উঠোন বৈঠকসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সরকারের উন্নয়ন প্রচারণা চালিয়ে আসছেন।

আরিফুর রহমান দোলন সরকারের উন্নয়ন কাজের চিত্র তুলে ধরার পাশাপাশি আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে ভোটারদের প্রতি আহ্বান জানাচ্ছেন।

বৈঠকে দোলন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন।’

প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার প্রয়োজনীয়তা তুলে ধরে ফরিদপুরে-১ আসনের জনপ্রিয় নেতা দোলন আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বিশ্বে বাংলাদেশ আজ রোল মডেল। দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে পৌঁছাতে আগামীতেও দেশরত্ন শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে।’

চালিনগর আমগ্রাম সোতাশী শামসুল উলূম কওমী মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে আয়োজিত উঠোন বৈঠকে সভাপতিত্ব করেন বোয়ালমারী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব তারা মোল্লা ও রূপাপাত ইউনিয়নের দেউলি ইউপি সদস্য টিটু মিয়ার বাড়িতে আয়োজিত উঠোন বৈঠকে সভাপতিত্ব করেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা খায়রুল বারী মিয়া ওরুণ।

উঠোন বৈঠকে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা কৃষক লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা, আলফাডাঙ্গা উপজেলা কৃষকলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, রূপপাত ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা জালাল শরীফ, রূপপাত ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মনসুর শিকদার, আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম রানা, আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের সদস্য ও টগরবন্দ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নূর নবী, চালিনগর আমগ্রাম সোতাশী শামসুল উলূম কওমী মাদ্রাসা ও এতিমখানার মোহতামীম আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

বক্তব্যে তারা বলেন, এই অঞ্চলের মানুষের কাছে ঐতিহ্যবাহী মুন্সী পরিবারের সন্তান আরিফুর রহমান দোলনের ইতিবাচক ভাবমূর্তি রয়েছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দোলনকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হলে ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের জয়কে সহজ করবে। উন্নয়ন ভাবনার বাস্তবায়ন এবং নিরবচ্ছিন্নভাবে ফরিদপুর-১ আসনের উন্নয়নমূলক কার্যক্রমকে এগিয়ে নিতে আগামী জাতীয় নির্বাচনে আমরা দোলনকে নৌকা প্রতীকে এমপি দেখতে চাই।

এসময় রূপপাত ইউপি সদস্য টিটু মিয়া, বোয়ালমারী সদর ইউপি সদস্য তৈয়েব ঠাকুর, ইউপি সদস্য ইউনুস শেখ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের কার্যনির্বাহী সদস্য মেজবাহ উদ্দিন লিটন, সৌদি আরবের জেদ্দা শাখা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান মিলন, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য মো. মতিয়ার রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দিনব্যাপী মধুখালী উপজেলার কোরকদি বাজার, বাগাট বাজার, নওয়াপাড়া বাজার, বোয়ালমারী উপজেলার গোহাইলবাড়ি বাজারসহ মধুখালী ও বোয়ালমারী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।