Home রাজনীতি যতই দৌড়ঝাপ করুক এ সরকার আর ক্ষমতায় টিকে থাকতে পারবেন না :...

যতই দৌড়ঝাপ করুক এ সরকার আর ক্ষমতায় টিকে থাকতে পারবেন না : রিজভী

31

স্টাফ রিপোটার: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, যতই দৌড়ঝাপ করুক বর্তমান শেখ হাসিনা সরকার আর ক্ষমতায় টিকে থাকতে পারবেন না। দেনদরবার করে আর লাভ হবে না। এ সরকারের বিরুদ্ধে সারাদেশের মানুষ জেগে উঠেছে।

শনিবার প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে গাজীপুর জেল বিএনপি নেতাদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, যত নির্যাতন করুক মিথ্যা মামলা দিক, হামলা করুক জনগণকে দমিয়ে রাখতে পারবে না। অচিরেই সরকারকে বিদায় নিতে হবে।

তিনি বলেন প্রধানমন্ত্রী প্রতিবেশি দেশ সফরে গিয়েছিলেন কিভাবে ক্ষমতা টিকিয়ে রাখা যায় সেই বোঝাপড়া করতে দেশের স্বার্থে নয়। তিনি সীমান্ত হত্যা বন্ধ করতে পারেননি, তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায় করতে পারেননি। বরং দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব কতটুকু বিকিয়ে দিয়েছেন সে প্রশ্ন ওঠেছে।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, গাজীপুর জেলা সভাপতি ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এসএম জিলানি, সদস্য সচিব রাজিব আহসান, কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতা হুমায়ুন কবির খান, ডা্ রফিকুল ইসলাম বাচ্চু, মজিবুর রহমান, শাহ রিয়াজুল হান্নান, শাহজাহান ফকির, তাহের মুসল্লী, এড কাজী খান, আজিজুর রহমান পেরা, রাশেদুল হকসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।