Home বাণিজ্য ও অর্থনীতি মেটলাইফের বীমা সুবিধা পাবেন শিখোর কর্মীরা

মেটলাইফের বীমা সুবিধা পাবেন শিখোর কর্মীরা

49

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশে দ্রুত উন্নতি করে চলেছে যে এডুকেশন টেকনোলজি স্টার্টআপগুলো তারমধ্যে অন্যতম হচ্ছে শিখো। সম্প্রতি, নিজেদের কর্মীদের বীমা সুবিধা প্রদানে মেটলাইফ বাংলাদেশের সাথে চুক্তি স্বাক্ষর করেছে শিখো।
এ চুক্তির অংশ হিসেবে, শিখোর ৩শ’র বেশিকর্মী চিকিৎসা, দুর্ঘটনা ও জীবনহানির ক্ষেত্রে আর্থিক সুরক্ষা লাভ করবেন। মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইন বীমানিষ্পত্তি সেবা, বীমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বীমা সেবা দেয়ার ক্ষেত্রে মেটলাইফকে নির্বাচন করেছে শিখো।
২০১৯ সালে প্রতিষ্ঠিত শিখোর ডিজিটাল লার্নিং প্ল্যাটফর্মে ১২ ধরনের প্রোগ্রাম রয়েছে এবং স্কুলগামী ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের শেখার অভিজ্ঞতা সমৃদ্ধ করতে স্টার্টআপটি সক্রিয় ভাবে কাজ করছে।
অন্যদিকে, ১ মিলিয়নের বেশি ব্যক্তি গ্রাহকের পাশাপাশি, বাংলাদেশে ৮শ’র বেশি প্রতিষ্ঠানের ২ লাখ ৭০ হাজারের বেশিকর্মী ও তাদের ওপর নির্ভরশীল পরিবারের সদস্যদের বীমা সুরক্ষা প্রদান করছে মেটলাইফ।
এ নিয়ে শিখো টেকনোলজিস বাংলাদেশ লিমিটেদের চিফ অব স্টাফ ইশমাম চৌধুরী বলেন, “দেশে শিক্ষা গ্রহণের পদ্ধতিতে ইতিবাচক পরিবর্তন আনতে আমাদের সহকর্মীরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। এ অংশীদারিত্ব তাদের প্রতি আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন। আমি নিশ্চিত, আমাদের সকল সহকর্মী মেটলাইফের সেবাগুলো থেকে উপকৃত হবেন।”
মেটলাইফ বাংলাদেশের হেড অব এমপ্লয়ি বেনিফিটস মোহাম্মদ কামরুজ্জামান বলেন, “বাংলাদেশের শীর্ষ স্থানীয় স্টার্টআপগুলোর সাথে কাজ করার বিস্তৃত অভিজ্ঞতাই আমাদের সুযোগ করে দিয়েছে শিখোর কর্মীদের প্রয়োজন অনুযায়ী সেবাদান করার। দেশের শিক্ষাখাতকে আরও শক্তিশালী করে তোলার ক্ষেত্রে অবদান রাখতে পেরে আমরা আনন্দিত।”
চুক্তি স্বাক্ষরঅনুষ্ঠানে শিখো থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ অব স্টাফ ইশমাম চৌধুরী, হিউম্যান রিসোর্সেসের ম্যানেজার ঈশিতা দাস এবং হিউম্যান রিসোর্সেসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এম এম সাব্বির হোসেন। মেটলাইফ বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্য থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব এমপ্লয়ি বেনিফিটস মোহাম্মদ কামরুজ্জামান, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো. মনিরুল ইসলাম, সিনিয়র ম্যানেজার আরমান জাহিদ ও ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েট শামসুর রহমান।