Home সারাদেশ ভোলায় ডাকাতি মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

ভোলায় ডাকাতি মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

52

কামরুজ্জামান শাহীন,ভোলা॥ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে ডাকাতি মামলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ফখরুল ইসলাম ওরফে ফকু (৫০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার (১০ জুলাই ) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ চরমঙ্গল গ্রামে নিজ বাড়ির থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফখরুল ইসলাম ওরফে ফকু ওই এলাকার নুর মোহাম্মদ মৃর্ধার ছেলে।
পুুলিশ জানায়, ২০১১ সালে আসামী ফখরুল ইসলাম ওরফে ফকু নামে চরফ্যাশন থানার একটি ডাকাতি মামলা হয়, যা নং ১৮৮/১১ ইং। মামলার পর আদালত আসামীকে হাজিরা দেওয়ার নির্দেশ দিলেও তিনি হাজির হননি। পরে গত ১৭ মে ২০২২ সালে মামলার স্বাক্ষীপ্রমান ও যুক্তিতর্ক শেষে তার অনুপস্থিতিতে চরফ্যাশন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মো. নুরুল ইসলাম তাকে ২৫ বছরের সশ্রমকারাদণ্ড প্রদান করেন।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোরবার সকালে শশীভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) দীপাংকর কর্মকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ চরমঙ্গল গ্রামের নিজ বাড়ির থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।