Home জাতীয় ভোলায় অস্ত্রসহ দুই জলডাকাত আটক

ভোলায় অস্ত্রসহ দুই জলডাকাত আটক

41

কামরুজ্জামান শাহীন, ভোলা: বোরহানউদ্দিনে অস্ত্রসহ দুই জলডাকাতকে আটক করেছে কোস্টগার্ডের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৩টি দেশীয় পিস্তল, ৪টি রামদা, ৩টি করাত, ৫টি দা, ১টি কুড়াল, ১টি বাইনোকুলার ও অস্ত্র তৈরির সরঞ্জাম এবং ডাকাতির কাজে ব্যবহৃত দুটি ইঞ্জিনচালিত ট্রলার উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ আগস্ট) ভোরে উপজেলার গঙ্গাপুর লঞ্চঘাট এলাকার তেঁতুলিয়া নদী থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- ভোলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর ইউনিয়নের জালু ঢ়াড়ীর ছেলে মো. হাসান ও একই এলাকার বাসিন্দা ও মহসিনের ছেলে মো. রাকিব।
কোস্টগার্ড দক্ষিণ জোনের লে. বিএন মিডিয়া কর্মকর্তা এসএম তাহসিন রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গঙ্গাপুর লঞ্চঘাট এলাকার তেঁতুলিয়া নদীতে অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ভোলার জলডাকাত মহসিন বাহিনীর দুই সদস্যকে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ আটক করা হয়।
তিনি আরও বলেন, আটককৃত জলডাকাতদের আইনি প্রক্রিয়া শেষে বোরহানউদ্দিন থানায় হস্থান্তর করা হয়েছে।
বোরহানউদ্দিন থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, তাদের নামে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীদিন বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।