Home সারাদেশ বাঘায় ১০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসা আটক

বাঘায় ১০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসা আটক

33

মো.পাভেল ইসলাম রাজশাহী: রাজশাহীর বাঘায় অভিনব কৌশলে মাদক পাচারের সময় ১০০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী জিয়াকে আটক করেছে বাঘা থানা পুলিশ।

গোপন তথ্যের ভিত্তিতে অফিসার ইনচার্জ ওসি সাজ্জাদ হোসেন এর দিকনির্দেশনায় সোমবার (৯জানুয়ারি) রাত সারে ৯ টার দিকে বাঘা উপজেলাধীন চন্ডিপুর (তিনখুটি) নামক স্থানে এসআই কামরুজ্জামান, এসআই তৈয়ব আলী,এসআই শাহরিয়ার নাফিজ,এএসআই আঃ মালেক,এএসআই আতাউর রহমান অভিযান পরিচালনা করে ১০০ বোতল ফেন্সিডিল সহ জিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

জানা যায়, পাকুড়িয়া ইউনিয়নের জোতকাদিরপুর গ্রামের মুনসুর আলীর ছেলে জিয়া (৪০)দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে যুক্ত। ভারত থেকে আমদানিকৃত অবৈধ ১০০ বোতল মাদক দ্রব্য ফেন্সিডিল ৯ জানুয়ারি রাতে নিজ এলাকা থেকে অভিনব কায়দায় অন্যত্র পাচারের সময় বাঘা থানা পুলিশের হাতে আটক হয় সে। এছাড়াও মাদক ব্যবসায়ী জিয়ার নামে আগে থেকেই ৪/৫টি মাদক মামলা রয়েছে।

এবিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, অভিনব কৌশলে অন্যত্র পাচারের সময় ১০০ বোতল ফেন্সিডিল সহ জিয়া নাম একজন কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। আগামী কাল তাকে জেল হাজতে পেরন করা হবে।