Home সাহিত্য ও বিনোদন ভুল স্বীকার করলেন অপু বিশ্বাস, ক্ষমা করলেন তাপস

ভুল স্বীকার করলেন অপু বিশ্বাস, ক্ষমা করলেন তাপস

19

স্টাফ রিপোটার: সম্প্রতি একটি ইস্যুকে কেন্দ্র করে সোস্যাল মিডিয়ায় গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নির সাথে চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথপোকথনের একটি সম্পাদিত ভার্সন প্রকাশের পর গণমাধ্যমে ও অনলাইনে নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে পড়ে।

চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের সোস্যাল মিডিয়ায় বিভ্রান্তিকর তথ্য দিয়ে ভিডিও প্রকাশ করেন। যার প্রেক্ষিতে গত ১৭ ডিসেম্বর ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা কার্যালয়ে উপস্থিত হয়ে একটি অভিযোগ দাখিল করেন গানবাংলা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। সে অভিযোগের প্রেক্ষিতে ১৯ ডিসেম্বর ডিবি কার্যালয়ে তলব করা হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে।

এ সময় উপস্থিত ছিলেন ডিবি প্রধান হারুন অর রশীদ ও কৌশিক হোসেন তাপস।

পরবর্তীতে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে অপু বিশ্বাস জানান তিনি তার ভুল বুঝতে পেরেছেন। যার প্রেক্ষিতে তিনি তার প্রকাশিত ভিডিও সোস্যাল মিডিয়া থেকে মুছে ফেলবেন।

কৌশিক হোসেন তাপস জানান, কে বা কারা সম্পাদিত অডিও ক্লিপটি প্রকাশ করলো তা তিনি উদঘাটন করতে অনুরোধ করেছেন গোয়েন্দা বিভাগকে।

অপু বিশ্বাস বলেন, তাপস ভাই ও ভাবির মধ্যকার সুন্দর সম্পর্ক আছে ও ছিল তা আমি দূর থেকে দেখেছি। আজ কাছ থেকে ভাইয়ার সাথে কথা বলার পর আমি আরও জানলাম। কেউই ভুলের উর্ধ্বে নয়। আমিও নই। আমি আমার প্রকাশিত ভিডিও সোস্যাল মিডিয়া থেকে মুছে ফেলবো।

কৌশিক হোসেন তাপস বলেন, আমার ও আমার স্ত্রীকে জড়িয়ে গণমাধ্যম ও সোস্যাল মিডিয়ায় প্রকাশিত নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য ও সংবাদের অবসান চাই। আমরা ভালো আছি। অপু এ ঘটনায় নিজেকে জড়িয়ে কিছু ভুল করেছে। যা সে স্বীকারও করেছে। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। বাংলা চলচ্চিত্র ও গণমাধ্যমের প্রতিটি মানুষ আমার পরিবার। আমি সেই পরিবারেরই অংশ।

সবশেষে অপু বিশ্বাস গণমাধ্যমকর্মী ও নিজের ফ্যান ফলোয়ারদের অনুরোধ করেন তার প্রকাশিত ভিডিওটি সকলে যেন মুছে ফেলেন। যা তিনি নিজেও করবেন বলে জানান।