Home রাজনীতি সরকারের বোধোদয় হলে তারা ক্ষমতা ছেড়ে নির্বাচন দিবে: আবদুস সালাম

সরকারের বোধোদয় হলে তারা ক্ষমতা ছেড়ে নির্বাচন দিবে: আবদুস সালাম

30

স্টাফ রিপোটার: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেছেন, দেউলিয়া সরকারের বোধোদয় হলে তারা ক্ষমতা ছেড়ে নির্বাচন দিক, না হলে আন্দোলনের বৃহত্তর কর্মসূচি দেয়া হবে। তিনি বলেন, দেশের কোনো মানুষ চায় না এই সরকার ক্ষমতায় থাকুক, তারপরও এরা বেহায়ার মতো ক্ষমতায় থেকে নির্বাচন দিয়ে আবারো ক্ষমতায় আসতে চায়।
সরকারের উদ্দেশ্যে আবদুস সালাম বলেন, অনেক দিন জোর করে ক্ষমতায় আছেন, কামাই রোজগার ভালোই করছেন, এবার আল্লাহ’র ওয়াস্তে ক্ষমতা ছেড়ে দিন। আর না হলে কেয়ারটেকার আনার জন্য আওয়ামী লীগ যা যা করেছে-আমরাও তাই করবো। তিনি বলেন, আপনারা এতদিন ক্ষমতায় থেকে কি করলেন ? আজ বিদ্যুৎ দিতে পারেন না, জ¦ালানী তেল দিতে পারেন না, সকল পণ্যের দাম বেড়ে গেছে, দেশের জন্য মমতাবোধ থাকলে ক্ষমতা থেকে নেমে যান।
আবদুস সালাম বলেন, অনেক জ¦ালাইছেন, এবার আল্লাহ’র ওয়াস্তে বাদ দেন , দেশের আর বারোটা বাজাইয়েন না। তিনি বলেন, রিজার্ভ শেষ, এবার সোনা বেচা শুরু হইছে, এভাবে চলতে পারে না।

আজ ৯ নভেম্বর বুধবার দুপুরে গোপীবাগস্থ সাবেক মেয়র সাদেক হোসেন খোকার বাসভবনে ঢাকা মহানগর দক্ষিণের ওয়ারী থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ কর্মীসভায় সভাপতির বক্তব্য জনাব আবদুস সালাম এসব কথা বলেন।
কর্মীসভায় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা মোশাররফ হোসেন খোকন, সাব্বির আহমেদ আরেফ, হাজী লিয়াকত আলী, যুবদল দক্ষিণের আহবায়ক গোলাম মাওলা শাহীন, সদস্য সচিব খন্দকার এনামুল হক, গোলাম মোস্তফা সাগর, মুকিতুল আহসান রঞ্জু, স্বেচ্ছাসেবক দল দক্ষিণের সভাপতি শফিউদ্দিন সেন্টু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, শ্রমিক দল নেতা সুমন ভুইয়া, বদরুল আলম সবুজ, ছাত্রদল নেতা পাভেল সিকদার, সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয় সহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।