Home জাতীয় বিতর্কিত সংগঠন বিরোধী কর্মকাণ্ডে লিপ্তদের পদ দেওয়া হয়েছে

বিতর্কিত সংগঠন বিরোধী কর্মকাণ্ডে লিপ্তদের পদ দেওয়া হয়েছে

25

পিরোজপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ত্যাগী নেতাদের বাদ দিয়ে অবৈধ অর্থনৈতিক লেনদেনের বিনিময়ে বিতর্কিত, অছাত্র ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত লোকজনদের দিয়ে রাতের আঁধারে পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি গঠনের অভিযোগ উঠেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বিরুদ্ধে।

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ছাত্রনেতারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পিরোজপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ইমতিয়াজ শুভ। সংবাদ সম্মেলনে তিনি বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য অর্থনৈতিক সুবিধা গ্রহণ করে স্থানীয় আওয়ামী লীগ নেতার মেয়েকে অস্ত্রের মুখে অপহরণ মামলার আসামি অছাত্র অনিরুজ্জান অনিককে সভাপতি ও হত্যাচেষ্টা মামলার আসামি ইফতেখার মাহামুদ সজলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন। এছাড়া বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ত্যাগী ছাত্রনেতাদের বঞ্চিত করা হয়। তাই নবগঠিত কমিটি বাতিল করে পদবঞ্চিত যোগ্য ছাত্রনেতাদের সমন্বয়ে কমিটি গঠনের দাবি জানাই।
এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন নবগঠিত কমিটির সহ-সভাপতি বারী তালুকদার জয়েন, সিরাজুল ইসলাম মামুন, ওমি আদনান প্রিন্স, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাঈন, জুলকারনাইন তীব্র, ছাব্বির আহমেদ প্রমুখ। এসময় পিরোজপুর জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।