ডেস্ক রিপোর্ট: প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামাত নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। আওয়ামীলেগের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং মানুষ যেন তার ভোট শান্তিপূর্ণভাবে দিতে পারে-সেই পরিবেশ বজায় রাখতে হবে।
প্রধানমন্ত্রী শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জেলহত্যা দিবস উপলক্ষ্যে আয়োজিত আওয়ামীলীগের আয়োজিত স্মরণ সভায় সভাপতির বক্তৃতায় একথা বলেন।
তিনি বলেন, নির্বাচনে আসলে ক্ষমতায় যেতে পারবেনা ভেবে নেতৃত্ববিহীন দল বিএনপি সারাদেশে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টিকারিদের প্রতিরোধ করতে হবে।
প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা যে আদর্শ নিয়া দেশ স্বাধীন করেছেন, জাতীয় চার নেতা জীবন দিযেছেন।সেই আদর্শ নিয়েই বাংলাদেশ এগিয়ে যাবে।
স্মরণ সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, দলের সভাপতি সন্ডলীর সদস্য শাহজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, তাজউদ্দিন কন্যা সিমিন হোসেন রিমি, সৈয়দ নজরুল ইসলামের কন্যা ডা. সৈয়দা জাকিয়া নূর রিপি, ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী, উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান প্রমুখ।
স্মরণ সভা সঞ্চালন করেন প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপ ও উপ-প্রচার সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম।