Home জাতীয় বাগাতিপাড়ায় ৯৯৯ এ কল করে ধর্ষনের স্বীকার গৃহবধু উদ্ধার, আটক-১

বাগাতিপাড়ায় ৯৯৯ এ কল করে ধর্ষনের স্বীকার গৃহবধু উদ্ধার, আটক-১

43

তিতাস, বাগাতিপাড়া (নাটোর)প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় এক গৃহবধুকে ধর্ষনের ঘটনা ঘটেছে। বাগাতিপাড়ায় ৯৯৯ কল পেয়ে ধর্ষনের স্বীকার গৃহবধুকে উদ্ধার করে অভিযুক্ত দয়ারামপুরের মিশ্রিপাড়া গ্রামের হানিফ আলীর ছেলে মুন্টু (৩০)কে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার দয়ারামপুর এলাকা থেকে গৃহবধুকে উদ্ধার করা হয়।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, নাটোরের গুরুদাসপুর উপজেলার গৃহবধু পার্শ্ববর্তী উপজেলা বড়াইগ্রামের মাধাইমুড়িয়া গ্রামের আফছারের ছেলে শরিফ ধর্ম ভাই হিসেবে পরিচিত। সেই সুবাদে গত বৃহস্প্রতিবার শরিফের বাড়িতে বেড়াতে আসে ওই গৃহবধু। এর পর পরদিন শুক্রবার শরিফের সাথে বাগাতিপাড়া এলাকার দয়ারামপুর এলাকায় ঘুরতে আসে। শরিফ পূর্ব পরিকল্পিত ভাবে স্থানীয় মুন্টুর সাথে তার বাড়িতে পাঠায় গৃবধুকে। মন্টু তার নিজ ঘরে আটকে রেখে ধর্ষনের চেষ্টা করে। এতে ওই গৃহবধু বাঁধা দিলে ধারারো বটি দিয়ে হত্যার ভয় দেখিয়ে ধর্ষন করে। গৃহবধু কৌশল করে জরুরী ঔষধ আনতে পাঠায় শরিফকে। সেই সুযোগে ৯৯৯ কল করে সহযোগীতা চায় গৃহবধু। পুলিশকে সঠিক ঠিকানা বলতে না পারলেও দেড় ঘন্টার অভিযানে গৃহবধুকে উদ্ধার করে অভিযুক্ত কে আটক করে পুলিশ।

এঘটনায় বাগাতিপাড়া থানায় ২জনকে অভিযুক্ত করে ধর্ষন মামলা দায়ের করেছেন ওই গৃহবধু। আটককৃত অভিযুক্তকে শনিবার দুপুরে নাটোর আদালতে প্রেরন করেছে পুলিশ। এছাড়া গৃহবধুকে নাটোর আধুনিক হাসপাতালে মেডিকেল টেষ্টের জন্য পাঠানো হয়েছে।