Home আন্তর্জাতিক ফের বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম

ফের বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম

36

ডেস্ক রিপোর্ট: পাকিস্তানের তেইরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান ফের বিয়ে করেছেন। মডেল ও অভিনেতা মির্জা বিলাল বেগের সঙ্গে তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে যুক্তরাষ্ট্রে। রেহাম নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সবাইকে এ খবর দিয়েছেন।
এ নিয়ে তৃতীয় বার বিয়ে করলেন ৪৯ বছর বয়সি রেহাম। ৩৬ বছর বয়সি বিলালেরও এটা তৃতীয় বিয়ে। বর্তমানে যুক্তরাষ্ট্রে থাকেন বিলাল। সেখানে সিয়াটল শহরে খুব সাদামাটাভাবেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। টুইটারে বিয়ের ছবি পোস্ট করে রেহাম লিখেছেন, মির্জার বাবা-মা, আমার ছেলের উপস্থিতিতে সুন্দরভাবে সিয়াটলে বিয়ের অনুষ্ঠান হয়েছে। বর্তমানে করপোরেটে চাকরি করেন বিলাল। অতীতে পাকিস্তানে মডেল ছিলেন তিনি। সেই সঙ্গে বিভিন্ন শোয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। বিলালকে বিয়ের পর রেহাম বলেছেন, অবশেষে একজন মানুষকে পেলাম, যাকে ভরসা করা যায়।
১৯৯৩ সালে প্রথম বার বিয়ে করেছিলেন রেহাম। লিয়াজ রহমা নামে এক মনোরোগ বিশেষজ্ঞকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৫ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ২০১৪ সালে ইমরানের সঙ্গে বিয়ে হয় রেহামের। তাদের বিয়ে টিকেছিল মাত্র ১০ মাস। ২০১৫ সালে ইমরান ও রেহামের বিচ্ছেদ হয়। ২০১৮ সালে ‘রেহাম খান’ নামে একটি আত্মজীবনী প্রকাশ করেছিলেন ইমরানের সাবেক এই স্ত্রী। যেখানে ইমরানের সঙ্গে তার বিয়ের কথা তুলে ধরা হয়েছে।
ইত্তেফাক