Home শিক্ষা ও ক্যাম্পাস প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি কর্মশালা

প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি কর্মশালা

58

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ডিজিটাল বাংলাদেশের রুপকার বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি কর্মশালার ফ্রি রেজিষ্ট্রেশন কার্যক্রম চলছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল প্রাঙ্গনে; চলবে ১ অক্টোবর পর্যন্ত। প্রয়োজনে যোগাযোগঃ খন্দকার হাবীব আহসান, বিজ্ঞান বিষয়ক উপ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ; ০১৭৪০০০০০৭৫

দেশব্যাপী বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও জেলায় রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে ৩০ সেপ্টম্বর ও ১ অক্টোবর দিনব্যাপী।প্রফেসর মুজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তন, সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মশালাটি অনুষ্ঠিত হবে ২ অক্টোবর দিনব্যাপী।

কর্মশালায় Freelancing, Entrepreneurship, Study abroad, Blockchain, Metaverse, NFT, Cyber security নিয়ে দুটি সেশনে প্রশিক্ষণ দেওয়া হবে।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য অনুষ্ঠান উদ্বোধন ও স্বাগত বক্তব্য প্রদান পরবর্তী শেখ হাসিনার ডেল্টা প্লান- ২১০০ এবং চতুর্থ শিল্প বিপ্লবের সাথে তাল মিলায়ে শিক্ষার্থীদের সময়োপযোগী বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি দক্ষ হিসাবে গড়ে উঠতে করণীয় বিষয়েও আলোচনা করবেন বক্তারা, কর্মশালার মূল প্রবন্ধ পাঠ করবেন বাংলাদেশ ছাত্রলীগের বিজ্ঞান বিষয়ক উপ সম্পাদক, খন্দকার হাবীব আহসান।