ডেস্ক রিপোর্ট: বিয়ের মন্ত্র পড়ছেন পুরোহিত। তার মধ্যেই পুরোহিতকে হঠাৎ থাপ্পড় কষিয়ে দিলেন কনে! বাদানুবাদ চরমে পৌঁছাতেই বরকেও কষিয়ে দিলেন এক থাপ্পড়। ভারতে আজব এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটদুনিয়ায় তোলপাড় হয়ে গেছে।

বিয়েবাড়ি মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। কিছু বিয়ে বাড়িতে নানা ধরনের ঘটনা ঘটে। আবার বিয়েবাড়িতে কিছু না ঘটলে সেই বিয়ে যেন অসম্পূর্ণই থেকে যায়। আর এখন সোশ্যাল মিডিয়ার জামানায় এমন কোনও ব্যতিক্রম ঘটনা ঘটলে তা ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।
সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখা যায়, লেহেঙ্গা-চোলি, গহনায় সেজে কনে। আর শেরওয়ানি পাগড়িতে বর। আশেপাশে বর-কনের বাড়ির শতাধিক আত্মীয়স্বজন হাসি মজায় মেতে রয়েছেন। চলছে নাচ-গান। এমনই সময় বাড়ি ভর্তি আত্মীয়ের সামনে পুরোহিত এবং বরকে চড় কষিয়ে দিলেন নববধূ।
পরে ওই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নীলাঞ্জন মহাপাত্র নামে এক ব্যক্তি। তারপরই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। কিন্তু কি এমন ঘটেছিল যে বিয়ের মণ্ডপে কনের হাতে চড় খেলেন পুরোহিত ও বর? ভিডিওতে দেখা যায়, মণ্ডপে বিয়ের অনুষ্ঠান চলাকালীন তামাকজাতীয় কিছু নেশার দ্রব্য মুখে চিবোচ্ছেন বর।

প্রথম থেকেই ঘটনাটি পছন্দ হয়নি কনের। কিন্তু চুপ ছিলেন তিনি। তবে বিয়ের সময়েও বর তামাক খাওয়ায় ক্ষেপে ওঠেন তিনি। পুরোহিতকে থামতে বলে প্রথমে তাকে এবং পরে বরকেই থাপ্পড় মেরে দেন কনে। এরপর মুখ থেকে সেই তামাক ফেলে দেন বর। পরে আদৌ বিয়ে হয়েছে কিনা, তা আর জানা যায়নি। তবে পুরো ঘটনা ভাইরাল হয়ে গেছে।-আমাদের সময়.কম