Home সারাদেশ পিতা বলছে হত্যা, স্বামী বলছে আত্মহত্যা

পিতা বলছে হত্যা, স্বামী বলছে আত্মহত্যা

65

ভোলা প্রতিনিধি॥ ভোলার দৌলতখানে চার মাসের অন্ত:সত্ত্বা রত্না বেগম (১৯) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ নিহতের স্বামী রাসেল (২৫) ও শ্বাশুরী নিলুফা বেগম (৫০) কে আটক করেছেন।
রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে দিকে উপজেলার চরখলিফা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আলাউদ্দিন মিস্ত্রির বাড়িতে এ লাশ উদ্ধার করা হয়। নিহত রত্না বেগম উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা নসু বেপারী মেয়ে।
নিহতের পিতা নসু বেপারী জানান, প্রায় ১০ মাস আগে আমার মেয়ে রত্না বেগমের চরখলিফা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত আলাউদ্দিন মিস্ত্রির ছেলের সাথে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয়। ওই সময় দাবীকৃত রত্নার স্বামী ওয়ার্কসপ ব্যবসায়ী রাসেলকে এক মাস আগে একটি মোটরসাইকেল ও ব্যবসায়ের জন্য দেড় লাখ টাকা দেয়া হয়। রাসেল এরপর ওয়ার্কসপের মালামাল কেনার জন্য আরও ৫০ হাজার টাকা দাবি করে। শনিবার দুপুরে এ নিয়ে কথার কাটাকাটির এক পর্যায়ের রত্নার স্বামী রাসেল ও শ্বাশুরী নিলুফা বেগম তাকে গলা টিপে হত্যা করে।
এদিকে এ অভিযোগ অস্বীকার করে আটককৃত রতœার স্বামী রাসেল বলেন, সকালে তার স্ত্রী রত্না অজ্ঞাত কোন পুরুষের সাথে কথা বলছিল। এ সময় তার মোবাইল ফোনটি নিয়ে গেলে সে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।
দৌলতখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামী রাসেল ও শ্বাশুরী নিলুফা বেগমকে আটক করা হয়েছে। এবং প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গৃহবধূকে গলা টিপে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানার একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আগামী দিন সোমবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।