Home সারাদেশ নাগরপুরে আ.লীগ সাংগঠনিক সম্পাদক শেখ শামছুল হক বহিষ্কার

নাগরপুরে আ.লীগ সাংগঠনিক সম্পাদক শেখ শামছুল হক বহিষ্কার

143

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আ.লীগের এক জরুরি সভায় সাংগঠনিক সম্পাদক শেখ শামছুল হক’কে সাময়িক বহিষ্কার ঘোষণা করেছে উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো.কুদরত আলী। মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে উপজেলা আ.লীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সকল ইউনিয়ন আ.লীগ সভাপতি-সম্পাদক সহ মোট ৪৯ জন উপজেলা আ.লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে এই বহিষ্কার ঘোষণা কন্ঠ ভোটে সমর্থন করা হয়। এতে পরবর্তীতে জেলা ও কেন্দ্রীয় আ.লীগ বরাবর বহিষ্কার অনুরোধের লিখিত অনুলিপি প্রেরণ করা হবে বলে জানানো হয়।

নাগরপুর উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. কুদরত আলী সভায় তার বক্তব্যে বলেন, গত ২৯ সেপ্টেম্বর সদর ইউনিয়ন আ.লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন পালন অনুষ্ঠানে উপজেলা আ.লীগের প্রস্তাবিত সাংগঠনিক সম্পাদক শেখ শামছুল হক উপজেলা আ.লীগ সভাপতি-সম্পাদক’কে মানেন না এবং অবাঞ্ছিত ঘোষণা করে, যা আ.লীগ গঠনতন্ত্র পরিপন্থী বক্তব্য। এই ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের জন্য গঠনতন্ত্র ৪৭ ধারা অনুযায়ী আমরা উপজেলা আ.লীগ শেখ শামসুল হক’কে সাময়িক বহিষ্কার ঘোষণা করছি এবং স্থায়ী বহিষ্কারের জন্য লিখিত অনুলিপি অচিরেই জেলা ও কেন্দ্রীয় আ.লীগ বরাবর প্রদান করা হবে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা আ.লীগ সহ সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা লক্ষীকান্ত সাহা, সহ সভাপতি আজাহার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বি এম এম জহিরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, কোষাধ্যক্ষ দিলীপ কুমার সাহা, শিক্ষা ও মানব কল্যাণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদক রওশনআরা বেগম, সম্মানিত সদস্য আওলাদ হোসেন লিটন, মো. হাবিবুর রহমান হাবিব, মোকনা ইউপি চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, মামুদনগর ইউপি চেয়ারম্যান মো. জজ কামাল সহ ইউনিয়ন ও ওয়ার্ড আ. লীগ অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।