Home সারাদেশ দৌলতপুরে মাদ্রাসা শিশুকে বলাতকারের অভিযোগ

দৌলতপুরে মাদ্রাসা শিশুকে বলাতকারের অভিযোগ

58

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে মাদ্রাসা পড়য়া এক শিশু ছাত্রকে বলাতকারের অভিযোগ উঠেছে। শুক্রবার সকাল ১০টার দিকে দৌলতপুর উপজেলার হোসেনাবাদ লালদহ মাঠের পানক্ষেতে শান্ত ইসলাম (১১) নামে ওই শিশুকে বলাতকার করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় বলাতকার হওয়া নির্যাতিত শিশুর মা মোছা. পলিয়ারা (৪১) শুক্রবার রাতে হোসেনাবাদ মল্লিকপাড়া এলাকার মো. কলমের ছেলে মো. জয় (২২) এর বিরুদ্ধে দৌলতপুর থানায় বলাতকারে অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ কান্দিরপাড়া গ্রামের সিরাজ মন্ডলের ছেলে হোসেনাবাদ ফজলুল উলুম বহুমুখি মাদ্রাসার ছাত্র মো. শান্ত ইসলাম শুক্রবার সকালে হোসেনাবাদ লালদহ মাঠে গরুর জন্য ঘাস কাটতে যায়। এসময় হোসেনাবাদ মল্লিকপাড়া এলাকার কলমের ছেলে জয় ঘাস নেওয়ার কথা বলে শান্ত ইসলামকে পানবরজের ভেতরে ডেকে নিয়ে যায়। পরে তার পরনের ট্রাউজার খুলে পায়ুপথে জোরপূর্বক বলাতকার করে পানবরজের ভেতর শান্তকে আটকিয়ে রাখে। শুক্রবারের জুম্মার নামাজের সময় হওয়ায় শান্ত বাড়িতে ফিরে না আসায় তার মা পলিয়ারা মাঠে গিয়ে ডাক চিৎকার দিলে শিশু শান্ত দৌড়ে পানবরজ থেকে বেরিয়ে এসে কান্নায় ভেঙ্গে পড়ে এবং নির্মম এ ঘটনার বর্ণনা দেয়। এ ঘটনায় বলাতকার হওয়া নির্যাতিত শিশুর মা মোছা. পলিয়ারা শুক্রবার রাত সাড়ে ৮টায় দৌলতপুর থানায় অভিযুক্ত জয়ের বিরুদ্ধে বলাতকারের অভিযোগ দিলে রাতেই এ ঘটনায় মামলা হয়েছে।
এ ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান জানান, শিশু বলাতকারের ঘটনায় মামলা হয়েছে। বলাতকারের শিকার শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল শনিবার সকালে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে অভিযুক্ত জয় পলাতক থাকায় তাকে আটক বা গ্রেফতার যায়নি বলে তিনি জানান।