Home সারাদেশ দৌলতপুরে নাশকতার মামলায় বিএনপির ৮ নেতা কর্মী গ্রেফতার

দৌলতপুরে নাশকতার মামলায় বিএনপির ৮ নেতা কর্মী গ্রেফতার

36

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে নাশকতার মামলায় বিএনপির ৮জন নেতা কর্মীকে গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ। রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
দৌলতপুর থানা পুলিশ জানায়, চলতি বছরের ৩১ জুলাই ও ১৫ আগস্টে দৌলতপুর থানা পুলিশ বাদী হয়ে পৃথক দুটি নাশকতার মামলা দায়ের করেন। ওইসব মামলার পলাতক আসামিদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া আসামিদের মধ্যে রয়েছেন, উপজেলার মরিচা ইউনিয়নের মাজদিয়াড় গ্রামের মৃত ঈমান সরদারের ছেলে কেরামত সরদার, খলিসাকুন্ডি এলাকার মৃত মহাসিন আলীর ছেলে আজগার আলী, ফিলিপনগর এলাকার মনিরুদ্দিনের ছেলে শিহাব, নূর সরকারের ছেলে জাপান সরকার, পিয়ারপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের এহসান আলীর ছেলে হায়দার আলী, পোড়াষলুয়া গ্রামের নুরুল হকের ছেলে হাফিজুল ইসলাম, মোফাজ্জল হকের ছেলে মহিরুল ইসলাম ও ফকির উদ্দিনের ছেলে রবিউল ইসলাম।
বিএনপি নেতা-কর্মীদের গ্রেফতারের বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, নাশকতার অভিযোগে দায়ের করা মামলার ৮জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।