Home রাজনীতি দেশের স্বার্থে নির্বাচন করছি: মেনন

দেশের স্বার্থে নির্বাচন করছি: মেনন

147

চেয়ারে বসা নিয়ে বর্তমান এমপি অনুসারীদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে ১৪ দলীয় জোটের নৌকার প্রার্থী ওয়ার্কার্স পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ খান মেনন এমপি বলেছেন, জোটকে কতটা আসন ছেড়ে দেওয়া হয়েছে সেটা বড় বিষয় নয় রাজনীতি ও দেশের স্বার্থে নির্বাচনে অংশ নিচ্ছি । দেশী-বিদেশী সকল ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবেলা করে অসাম্প্রদায়িক ও প্রগতিশীল সোনার বাংলা বির্ণিমাণে উন্নয়ন-অগ্রযাত্রা ও স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি জনগনের অকুন্ঠ সমর্থন নিয়ে নির্বাচিত হতে পারলে বানারীপাড়ার সন্ধ্যা নদীতে স্বপ্নের সেতু নির্মাণসহ দুই উপজেলায় পরিকল্পিত উন্নয়ন করার প্রত্যয় ব্যক্ত করেন। বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল বক্তৃতা করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা,উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক মন্টু লাল কুন্ডু, উজিরপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান খিজির সরদার, সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা, সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী, সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান,সহ-সভাপতি ও চাখারের ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু, সহ-সভাপতি মাষ্টার আ.সালাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মামুন-উর রশিদ স্বপন,উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা,উজিরপুরের নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি সীমা রাণী শীল,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সরদার, কোষাধ্যক্ষ ও বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত.দপ্তর সম্পাদক অধ্যাপক এমাম হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক ও পৌর কাউন্সিলর জাকির হোসেন মোল্লা,সদস্য ফারুক বেপারী,সৈয়দ সাইফুর রহমান কিসমত.সৈয়দকাঠির ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযেদ্ধা আনোয়ার হোসেন মৃধা,সাবেক ইউপি চেয়ারম্যান আ.মন্নান মৃধা, পৌর আওয়মী লীগের সভাপতি কামাল হোসেন মোল্লা,সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা শ্রমিকলীগের সভাপতি শাহজাহান হাওলাদার,সাধারণ সম্পাদক মীর সুলতান হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুলতান সিকদার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সম্পাদক এনায়েত হোসেন মোল্লা,সাবেক কাউন্সিলর মশিউর রহমান কামাল ও আনোয়ার হোসেন,যুবলীগ নেতা মু.মুন্তাকিম লস্কর কায়েস,শেখ মহিম,মাসুম বিল্লাহ্,উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজনীন হক মিনু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মোল্লা,পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবিনা আক্তার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন,সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ।
এদিকে মতবিনিময় সভা শুরুর পূর্বে চেয়ারে বসা নিয়ে বর্তমান এমপি শাহে আলমের অনুসারীদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে সাংবাদিকসহ কয়েকজন নেতা-কর্মী আহত হন।