Home রাজনীতি দেশের মানুষ এরশাদের স্বর্ণযুগে ফিরে যেতে চায়: খোকা

দেশের মানুষ এরশাদের স্বর্ণযুগে ফিরে যেতে চায়: খোকা

53

স্টাফ রিপোটার: জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, ক্ষমতা দখলের প্রতিযোগিতায় দুটি রাজনৈতিক দল দেশকে অস্থিতিশীল করে তুলছে। মানুষ এ অনিশ্চয়তা থেকে মুক্তি চায়। তিনি বলেন, এরশাদ শাসনামলে মানুষ শান্তিতে ছিলো, ভাত-কাপড়ের নিশ্চয়তা ছিলো। জনগণ আবার এরশাদের স্বর্ণযুগে ফিরে যেতে চায়।

শনিবার বিকেলে নরসিংদী পৌর মিলনায়তনে শহরে সদর উপজেলার জাপার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোকা বলেন, জাতীয় পার্টি নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তনে বিশ্বাস করে। এরজন্য আমরা পার্টিকে তৃণমূলে আরো শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি। আমরা কারো বি-টিম হতে চাই না। কারণ, আমাদের উজ্জ্বল অতীত রয়েছে। তা নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের গতিশীল ও বলিষ্ঠ নেতৃত্বে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে। জাতীয় পার্টিতে কোন ভেদাভেদ নাই, আমরা জি এম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ। আগামীতে দেশের যেকোন রাজনৈতিক পরিস্থিতিতে সকলকে ঐক্যবদ্ধ থেকে পার্টিকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

হাজী মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে এবং ডা. আব্দুল সালাম ও আলহাজ্ব শফিকুল ইসলাম সুমনের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও নরসিংদী জেলার আহ্বায়ক- আলহাজ্ব শফিকুল ইসলাম শফিক, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হেনা খান পন্নী, যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক- মোঃ বেলাল হোসেন, যুগ্ম-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক- শাহজাহান কবির, যুগ্ম-শিল্প বিষয়ক সম্পাদক – শহিদ হোসেন সেন্টু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য- ফরিদা সিকদার, আবু সাঈদ স্বপন ও নরসিংদী জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক- হাবিবুর রহমান হাবিব, নরসিংদী জেলার সদস্য সচিব- মোঃ ওমর ফারুক মিয়া, কেন্দ্রীয় সদস্য এ্যাড. আবুল হাসনাত, ফররুখ আহমেদ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির দফতর সম্পাদক- মাহবুবুর রহমান কামাল, সমাজ কল্যাণ সম্পাদক- আনিসুর রহমান বাবু, মহিলা নেত্রী কামরুন নাহার লাইলী প্রমূখ।