Home রাজনীতি নির্বাচনে প্রশাসনকে প্রভাবিত করার দাবি করে জামালপুর-৫ আসনে ঈগলের সংবাদ সম্মেলন

নির্বাচনে প্রশাসনকে প্রভাবিত করার দাবি করে জামালপুর-৫ আসনে ঈগলের সংবাদ সম্মেলন

18

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ আগামীকাল ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের দিন। ভোটের পূর্বে সংবাদ সম্মেলন করলেন জামালপুর-৫ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু।

শনিবার দুপুর ১২ টায় তমালতলাস্থ আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে রেজাউল করিম রেজনু বলেন, সারা বাংলাদেশে নির্বাচন একরকম হচ্ছে আর জামালপুর সদরে আরেক রকমের নির্বাচন হচ্ছে। এখানে ভয়-ভীতি ও হুমকি ধামকির নির্বাচন হচ্ছে। আমার কর্মীদের বিরুদ্ধে একের পর এক হয়রানিমূলক মামলা দেয়া হয়েছে।ভয়-ভীতি ও হুমকি দিয়ে ঈগল প্রতীকের কর্মী শূন্য করার চেষ্টা করছে। আমার অসংখ্য পুলিং এজেন্টের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দেয়া হয়েছে। ঈগল প্রতীকের ভোটারা যেন ভোট কেন্দ্রে না যায় তাই এলাকায় এলাকায় গিয়ে নৌকার কর্মীরা ভয়-ভীতি প্রদর্শন করছে।

তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আজম সাহেব নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার জন্য তার নির্বাচনী এলাকা ছেড়ে সদরে এসে নির্বাচন করছেন। নির্বাচনে প্রশাসনকে প্রভাবিত করার চেষ্টা করছে নৌকার প্রার্থী ও মির্জা আজম এমপি মহোদয়। তার পরিকল্পনায় নির্বাচনের দিন সদরে একটি ভীতিকর পরিস্থিতি সৃষ্টির পায়তারা চলছে।

তিনি আরও বলেন, জামালপুর-৫ আসনের নির্বাচনে নৌকার প্রার্থী এত টাকা পায় কোথা থেকে? সেতো সামান্য একজন সরকারি আমলা ছিলেন। ৭ তারিখের নির্বাচনে সদরে প্রচুর কালো ও অবৈধ টাকা ছড়ানো হচ্ছে। সরকারের সাবেক ও বর্তমান আমলারা সরাসরি ভোট চাচ্ছেন নৌকার পক্ষে। এছাড়া আমলারা নৌকার পক্ষে বিভিন্ন জায়গায় বসে নির্বাচন মনিটরিং করছে।

জামালপুর সদর আসনে সিইসি’র সরাসরি মনিটরিং এর জোর দাবী জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন জামালপুর-৫ আসনের (সদর) ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (সাময়িক অব্যহতি দেয়া) আসাদুজ্জামান আকন্দ বাবু, প্রার্থীর ছোট ভাই রাকিবুল হাসানসহ ঢাকা থেকে আগত বিভিন্ন মিডিয়ার সাংবাদিক ও জেলায় কর্তব্যরত সকল ইলেকট্রনিকস, প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।