Home খেলা জাহানারা জামান স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

জাহানারা জামান স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

48

মো.পাভেল ইসলাম রাজশাহী: প্রথম বারের মতো রাজশাহী ২৫ নং ওয়ার্ড আয়োজিত মরহুমা জাহানারা জামান স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্ট- ২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ৮ টায় নগরীর তালাইমারি শহীদ মিনার মাঠে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এর আগে সন্ধ্যায় এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ সময় ত্রীকোন প্রোপার্টিস এবং ন্যাশনটেক ক্রিকেটার্স টিমের মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রথমে ব্যটিং এ মাঠে নেমে ন্যাশনটেক ক্রিকেটার্স ৯০ রান করে মাঠ ছাড়ে দলটি। পরে ৮ উইকেটের ব্যবধানে ন্যাশনটেক ক্রীকেটার্স দলকে হারিয়ে জয়লাভ করে ত্রীকোন প্রোপার্টিস দল।

অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন রাসিকের ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তরিকুল আলম পল্টু।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাহবুবুর রহমান, সদস্য মোঃ আলিমুল হাসান সজল, আশিষ তরু দে সরকার অর্পন, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী মাসুম,সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম,সহ-সভাপতি মাহবুবুর রহমান,
মতিহার থানা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ আনোয়ার হোসেন মিঠু,ওয়াই এস. এম স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবু সাইদ,পদ্মা সাধারণ গ্রন্থাগার সাধারণ সম্পাদক আইয়ুব আলী,বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক সৌরভ শেখ, সহ সম্পাদক রিয়াদ আল মাহমুদ,২৫ নং ওয়ার্ড সচিব শামসুল ইসলাম,ওয়ার্ড সহকারী মো.আলগীর, কম্পিউটার অপারেটর মাহমুদুর রহমান, সনেটসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রানার্স আপ দল ও বিজয়ীদলের হাতে ট্রফি ও প্রাইজমানী তুলে দেন বিশেষ অতিথিবৃন্দ।

উল্লেখ্য, গত ০৫ নভেম্বর ১৬ টি টিম নিয়ে এই টুর্নামেন্টের খেলা শুরু হয়। পরে সেমিফাইনাল থেকে উঠে আসা ত্রীকোন প্রোপার্টিস ও ন্যাশনটেক ক্রীকেটার্স দুই দলের মধ্যকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় আজ এবং জয়লাভ করে ত্রীকোন প্রোপার্টিস দল।