Home সারাদেশ কলারোয়ায় মহিলা শ্রমিকলীগের সভাপতি নাছিমা, সম্পাদক সোনিয়া

কলারোয়ায় মহিলা শ্রমিকলীগের সভাপতি নাছিমা, সম্পাদক সোনিয়া

32

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: কলারোয়ায় মহিলা শ্রমিকলীগের এক আলোচনা সভা অনুষ্ঠিতহয়েছে। বুধবার (৪অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে ওই আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা মহিলা শ্রমিকলীগের সভাপতি জি.এম স্পর্শ’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও
বক্তব্য দেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথির বক্তব্য দেন-উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান, কলারোয়া উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স.ম মোরশেদ আলী (ভিপি মোরশেদ), সাতক্ষীরা জেলা মহিলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জামিলা খানম, দেবহাটা উপজেলা মহিলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সারমিন সামাদ প্রমূখ।
আলোচনা সভা শেষে সকলের সর্বসম্মতিক্রমে কলারোয়া উপজেলা মহিলা শ্রমিকলীগের ৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির কর্মকর্তারা হলেন-কলারোয়া উপজেলা মহিলা শ্রমিকলীগের সভাপতি ইউপি সদস্য নাছিমা খাতুন, সাধারণসম্পাদক ইউপি সদস্য সোনিয়া লায়লা নার্গিস, সাংগঠনিক সম্পাদক জাহানারা খাতুন, দপ্তর সম্পাদক সালমা খাতুন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিখা রাণী চক্রবর্তী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফরিদা খাতুন। আগামী ৩ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে।