Home সারাদেশ জামালপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারি ও রাস্তা অবরোধ

জামালপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারি ও রাস্তা অবরোধ

25

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে ইন্টার স্কুল ফুটবল খেলাকে কেন্দ্র করে মেলান্দহ উপজেলার মালঞ্চতে রাস্তা অবরোধ।

৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল দশটা থেকে দুপর একটা পর্যন্ত জামালপুর টু মেলান্দহ রোড অবরোধ করে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় মালঞ্চ আব্দুল গফুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।

গত ৪ই সেপ্টেম্বরে মেলান্দহ উমর উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে মালঞ্চ আব্দুল গফুর উচ্চ বিদ্যালয় ও সাধুপুর হুমায়ন কবির টেকনিক্যাল ইনিস্টিউটের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলার একপর্যয়ে গোল দেয়াকে কেন্দ্র করে দুই স্কুলের খেলোয়ারদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। বাকবিতন্ডার মধ্যেই উভয় পক্ষ লাঠিসোটা নিয়ে মারামারি শুরু হলে মালঞ্চ আব্দুল গফুর উচ্চ বিদ্যালয়ের রমজান নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়। আহত শিক্ষার্থীকে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এই বিষয়কে কেন্দ্র করে মঙ্গবার সকাল ১০টায় মালঞ্চ আব্দুল গফুল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা জামালপুর-মেলান্দহ সড়ক অবোরধ করে। এসময় কোন গাড়ী মেলান্দহ থেকে জামালপুর এবং জামালপুর থেকে মেলান্দহ প্রবেশ করতে পারেনি। এসময় সাধারন যাত্রীরা যাতায়াতে হয়রানির শিকার হয়। শিক্ষার্থীরা দুপুর ১ টা পর্যন্ত এভাবে রাস্তা অবরোধ করে রাখে।

অবরোধের বিষয়ে শিক্ষার্থীরা বলেন,আামদের একজন সহপাঠীকে সাধুপুর হুমায়ন কবির টেকনিক্যাল ইনিস্টিউটের খেলোয়ারা পিটিয়ে আহত করেছে। সে এখন হাসপাতালে ভর্তি আছে। এর বিচারের দাবীতে আজ আমরা রাস্তা অবরোধ করেছি।

যাত্রীসাধারন বলেন, এগুলি একদম অনাকাংখিত ঘটনা। এই অবরোধে আমাদের খুব দুর্ভোগ পোহাতে হচ্ছে। প্রচন্ড গরমে আমাদের পায়ে হেঁটে কষ্ট করে চলাচল করতে হচ্ছে।