Home সারাদেশ জামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

জামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

23

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদর উপজেলায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী মো.আনিছুর রহমান (৩৬) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৭ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কেন্দুয়া ইউনিয়নের জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে বিনন্দেরপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আনিছুর রহমান উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কৈডোলা এলাকার আলতাফ হোসেনের ছেলে এবং অগ্রণী ব্যাংক জামতলী বাজার শাখার ব্যবস্থাপক ও দুই সন্তানের জনক ছিলেন। তবে তিনি পৌর শহরের কাচারীপাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ব্যাংক কর্মকর্তা আনিছুর রহমান সন্ধ্যার দিকে কাজ শেষে জামতলী থেকে মোটরসাইকেলে করে বাড়ির দিকে রওনা হন। বাড়ি ফেরার পথে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের বিনন্দেরপাড়া এলাকায় টাঙ্গাইলগামী দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন। ঘাতক চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহব্বত কবীর বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।