Home সারাদেশ সুনামগঞ্জে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক সংলাপ অনুষ্ঠিত

সুনামগঞ্জে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক সংলাপ অনুষ্ঠিত

51

রাজু ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: যার মনের মধ্য সাম্প্রদায়িকতা আছে, সে হলো বন্য জীবের সমতুল্য” জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই উক্তি ও ধর্ম যার যার রাষ্ট্র সবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উক্তিকে সামনে রেখে সুনামগঞ্জ জেলার বিভিন্ন পর্যায়ের সমন্বয়ে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

২৬ ডিসেম্বর (সোমবার) সকালে জেলা সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী”র সভাপতিত্বে ও স্থানীয় সরকার উপ পরিচালক মোঃ জাকির হোসেন”র সঞ্চালনায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জাতীয় সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ৪ আসনের জাতীয় সংসদ সদস্য এডভোকেট ফজলুর রহমান মিছবাহ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সাঈদ, পৌর মেয়র নাদের বখত্, সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, শান্তিগজ্ঞ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ শিক্ষাবীদ পরিমল কান্তি দে সহ সুনামগঞ্জের সরকারি বিভিন্ন দপ্তরের উচ্চপদস্থ কর্মকর্তাকর্মচারী ও মুসলিম, হিন্দু, খ্রিষ্টান, বৌদ্ধ ধর্মীয় ঐক্য পরিষদের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।