Home খেলা জাবির আন্তঃবিভাগ বাস্কেটবল চ্যাম্পিয়ন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ

জাবির আন্তঃবিভাগ বাস্কেটবল চ্যাম্পিয়ন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ

87

বোরহান উদ্দিন রব্বানী : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা দর্শন বিভাগকে হারিয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার (২১মার্চ) সন্ধ্যায় জিমনেসিয়ামের খেলার মাঠে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনাল ম্যাচে ৪৭-২৪ পয়েন্টের বিশাল ব্যবধানে দর্শন বিভাগকে পরাজিত করে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ।

খেলা শেষে পরিচালনা কমিটির সভাপতি ভুগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. খন্দকার মোহাম্মদ শরিফুল হুদা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি তাসমিয়া পারসূব যুগবার্তাকে বলেন, “আমাদের শিক্ষার্থীরা পর পর দুবার চ্যাম্পিয়ন হয়েছে এটা আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের। আমরা পরিকল্পনা করতেছি কিভাবে খেলাধুলায় আমাদের বিভাগকে আরো এগিয়ে নেওয়া যায়। দরকার হলে উন্নতমানের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। “
এছাড়াও উপস্থিত ছিলেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক আবদুল্লাহ হেল কাফি,অধ্যাপক মো: খালিদ কুদ্দুস ,দর্শন বিভাগের সভাপতি অধ্যাপক এ এস এম আনোয়ারুল্লাহ ভুইয়া, সহযোগী অধ্যাপক মিরাজ রহমান খান, প্রভাষক মো: সাজ্জাদ হোসেন ও অন্যান্য শিক্ষক।

এছাড়াও শারীরিক শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক বেগম নাছরিন, প্রতিযোগিতা পরিচালনা কমিটির সদস্য সচিব ও শারীরিক শিক্ষা অফিসের উপ-পরিচালক মো. আজমল আমীন প্রমুখ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।