স্টাপ রিপোর্টারঃ “জাতীয় পতাকা, জাতীয় সংগীত ও জাতীয় শপথ আমাদের চেতনার প্রতীক”-বললেন ঢাকা জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। লাল-সবুজের সাজে পুরো ক্যাম্পাস সাজানো এ বর্ণাঢ্য আয়োজনে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আ ন ম শামসুল আলম খান। বক্তব্য রাখেন আয়োজনের আহ্বায়ক সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি ফয়সাল শামীম।

জাতীয় সংগীতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা জেলা প্রশাসক ও উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের এডহক কমিটির সভাপতি মোঃ শহীদুল ইসলাম আরো বলেন, আজকের এদিন থেকে শিক্ষা নিয়ে দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে হবে। দেশপ্রেমের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার কাজে সকলকে আত্মনিয়োগ করতে হবে।”

তিনি বলেন, শিক্ষকদের কে সার্বক্ষণিক ছাত্র হতে হবে। শিক্ষক একজন ভালো ছাত্র হলে অবশ্যই তিনি ভালো শিক্ষক হতে পারবেন। পরে তিনি জাতীয় সংগীতের ইতিহাস তুলে ধরেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাখা প্রধান ড. মশিউর রহমান, ফারহানা ইসলাম, উত্তম কুমার হাজরা, ইমেলদা হোসেন, রুস্তম আলী প্রমুখ। শেষে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।