ডেস্ক রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা তৃণমূলের মানুষ জনগণের ভোটে নির্বাচিত, জনগণের সেবক।জনগণের কল্যাণে কাজ করা আপনার আমার সকলেরই দ্বায়িত্ব। আর এই দ্বায়িত্ব যথাযথভাবে পালন করে মানুষের সেবা করে এবং মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করে আপনারা এগিয়ে যাবেন।
প্রধানমন্ত্রী আজ ‘জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৩’ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে একথা বলেন।গণভবনে সারাদেশ থেকে আগত স্থানীয় সরকারের ৫টি স্তরের জনপ্রতিনিধিদের মিলনমেলায় তিনি বলেন,মানুষ একবার যখন আপনাদের ভোট দিয়েছে তারা আবারও যেন আপনাকে ভোট দিতে পারে আপনাদের জনগণের সেই আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলামের সভাপতিত্বে বক্তৃতা করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, ঢাকা দক্ষিণের মেয়র ব্যারিষ্টার ফজলে নূর তাপস, রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটন, নারায়নগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী প্রমুখ্য। স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইব্রাহিম।