Home রাজনীতি ছাত্রলীগসহ ৩ সহযোগী সংগঠনের সম্মেলনের সিদ্ধান্ত

ছাত্রলীগসহ ৩ সহযোগী সংগঠনের সম্মেলনের সিদ্ধান্ত

50

ডেস্ক রিপোর্ট: ছাত্রলীগসহ তিন সহযোগী সংগঠনের সম্মেলন করার সিদ্ধান্ত হয়েছে। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়। মঙ্গলবার (১০মে) সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর, উত্তর, দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সঙ্গে দলের সম্পাদক মণ্ডলীর সভা অনুষ্ঠিত হয়। এ সময় ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারাও উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, সভায় সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং ছাত্রলীগের সম্মেলন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ বিষয়ে দলের সভাপতি তারিখ নির্ধারণ করবেন বলে জানা গেছে।

এছাড়া আওয়ামী লীগের আসন্ন সম্মেলন উপলক্ষ্যে দলের গঠনতন্ত্র ও ঘোষণাপত্র সংশোধনের দায়িত্ব দেওয়া হয়েছে তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদকে।

২৩ জুন দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিশেষ ক্রোড়পত্র প্রকাশের দায়িত্ব দেওয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড۔ হাসান মাহমুদকে।

সম্মেলন উপলক্ষ্যে জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের তথ্য হালনাগাদ করার দায়িত্ব দেওয়া হয়েছে দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে।-ইত্তেফাক