Home বিজ্ঞান ও প্রযুক্তি চ্যাম্পিয়ন সিরিজের সি৩৩ ফোনের নতুন ভ্যারিয়েন্ট নিয়ে এলো রিয়েলমি

চ্যাম্পিয়ন সিরিজের সি৩৩ ফোনের নতুন ভ্যারিয়েন্ট নিয়ে এলো রিয়েলমি

45

ডেস্ক রিপোর্ট: তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এর চ্যাম্পিয়ন সিরিজ থেকে সি৩৩ ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম সহ একটি নতুন ভ্যারিয়েন্ট বাজারে নিয়ে এসেছে। স্টাইলিশ এই ডিভাইসটিতে রয়েছে ৮.৩ মিলিমিটার আলট্রা স্লিম বাউন্ডলেস সি ডিজাইন।
ডিভাইসটির স্লিম ডিজাইনের কারণে ব্যবহারকারীরা খুব সহজেই ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের নাগাল পাবেন। এই ডিজাইনের একটি অনন্য বৈশিষ্ট্য হলো এর ডায়নামিক ভিজ্যুয়াল লাইট ইফেক্টের কারণে ডিভাইসটি বিভিন্ন দিক থেকে অনিন্দ্য সুন্দর দেখায়। পাশাপাশি যারা আধুনিক ডিজাইন পছন্দ করেন তাদের জন্য অ্যাকুয়া ব্লু ও যারা ক্লাসিক ডিজাইন পছন্দ করেন তাদের জন্য নাইট সি, এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে স্টাইলিশ রিয়েলমি সি৩৩ স্মার্টফোনটি। ডিভাইসটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসল্পে এবং ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত দেখার অভিজ্ঞতা নিশ্চিত করতে ব্যবহার করা হয়েছে ঝকঝকে পরিস্কার এইচডি রেজ্যুলুশন ও স্মুথ রিফ্রেশ রেট।
ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, যা ৩০ এফপিএসে (ফ্রেম পার সেকেন্ড) ১০৮০ পিক্সেলের ভিডিও ধারণে সক্ষম। এছাড়াও রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, যা ৩০ এফপিএসে ৭২০ পিক্সেলের ভিডিও ধারণে সক্ষম। এই ক্যামেরাগুলো ব্যবহারকারীদের দিচ্ছে একদম নিখুঁত ও ঝকঝকে ছবি তোলার নিশ্চয়তা। এছাড়া, ডিভাইসটিতে ব্যবহৃত সিএইচডিআর অ্যালগরিদম টেকনোলোজির মাধ্যমে ব্যবহারকারীরা অতিরিক্ত দিনের আলোতেও নিখুঁত ও ঝকঝকে ছবি তুলতে পারবেন।
রিয়েলমি সি৩৩ ফোনের নতুন এই ভ্যারিয়েন্টে আরও রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। ডিভাইসে সারা দিন চার্জ থাকার নিশ্চয়তা দিচ্ছে শক্তিশালী এই ব্যাটারি। এই ফোনে আরও আছে ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা। শক্তিশালী এই ব্যাটারির মাধ্যমে ব্যাবহারকারীরা মাত্র একবার চার্জ দিয়েই ৩৬.৭ ঘণ্টা পর্যন্ত কথা বলার সুযোগ পাবেন; পাশাপাশি, ৮৪.৭ ঘণ্টা একটানা গান শোনা যাবে এবং ভিডিও কনটেন্ট উপভোগ করতে পারবেন ১৪ ঘণ্টা পর্যন্ত। মাত্র ৫ শতাংশ চার্জেও ডিভাইসটি ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত সচল থাকবে।
৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম সহ নতুন ভ্যারিয়েন্টের এই রিয়েলমি সি৩৩ স্মার্টফোন এখন পাওয়া যাচ্ছে মাত্র ১৫,৯৯৯ টাকায়।
–শেষ–

রিয়েলমি:
ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।