Home জাতীয় ঘোষণা ছাড়াই নাটোর মালিক সমিতির বাস ধর্মঘট: দুর্ভোগ

ঘোষণা ছাড়াই নাটোর মালিক সমিতির বাস ধর্মঘট: দুর্ভোগ

28

নাটোর প্রতিনিধি: দুই মালিক সমিতির দ্বন্দের জেরে পূর্ব ঘোষনা ছাড়াই নাটোর থেকে সকল রুটে সব ধরনের বাস চলাচল বন্ধ করে দিয়েছে নাটোর জেলা বাস মালিক সমিতি।

বাস মালিক সমিতির সভাপতি লক্ষণ পোদ্দার জানান, বনলতা ট্রাভেলস নামে নাটোর জেলা বাস মালিক সমিতির একটি বাস বুধবার সন্ধ্যায় সিংড়া বাসষ্ট্রান্ডে যাত্রী নিয়ে ঢাকার উদ্যোশে রওনা হয়।

এসময় শেরকোল এলাকায় বাস থামিয়ে সিংড়া মোটর মালিক সমিতির লোকজন বনলতার তিন বাস শ্রমিককে মারপিট করে।

এর প্রতিবাদে পূর্ব ঘোষনা ছাড়াই আজ সকাল থেকে জেলা বাস মালিক সমিতি তাদের সকল বাস বন্ধ করে দেয়। হঠাৎ করে বাস বন্ধ করার কারনে দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষরা।

তবে নাটোর হয়ে অন্য জেলার বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

শ্রমিক মারপিটের কথা অস্বীকার করেছেন নাটোর জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক হাসান ইমাম। তিনি জানান, নিজেদের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারনে বাস বন্ধ রেখে মোটর মালিক সমিতির ওপর দোষ চাপানো হচ্ছে।

হাসান ইমাম জানান, বেশ কয়েক দিন আগে থেকে নাটোর বাস মালিক সমিতি কোন চিঠি বা মৌখিক ভাবে না জানিয়ে হঠাৎ করে বাস দিয়ে যাত্রী পরিবহন করছে। বিষয়টি আমরা নাটোর মালিক সমিতিকে জানিয়েছি, তারা কোন কর্ণপাত করেনি। তাছাড়া আমরা কোন বাস চলাচলে বাধাও প্রদান করিনি।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, দুই সমিতির দ্বন্দের কারনে এই পরিস্থিতি সৃষ্টি হয়েছে। উভয় সমিতিকে নিয়ে বসে বিষয়টি মিটমাট করার চেস্টা চলছে।