Home কুটনৈতিক ও প্রবাস এন আর বি ইসলামী লাইফ ইনসুরেন্সের চেয়ারম্যান জিএম কিবরিয়ার সাথে বরিশাল বিভাগ...

এন আর বি ইসলামী লাইফ ইনসুরেন্সের চেয়ারম্যান জিএম কিবরিয়ার সাথে বরিশাল বিভাগ সমিতির সাক্ষাত

210

ইতালী প্রতিনিধি: ইতালির বাংলাদেশ কমিউনিটি ব্যক্তিত্ব, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক এবং এনআরবি ইসলামি লাইফ ইন্সুরেন্স কোম্পানির চেয়ারম্যান, সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ এসোসিয়েশন ইতালীর সাবেক সভাপতি ও ইতালী আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে ‘সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক জি এম কিবরিয়ার সাথে ২৯ শে সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় রোমের পিয়াচ্ছা ভিক্তোরিয়ায় তার নিজ বাসায় বরিশাল বিভাগ সমিতির দায়িত্বশীল নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।উল্লেখ্য জি এম কিবরিয়া করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন দেশে থাকার পর গত ২৩ সেপ্টেম্বর ইতালি রোমে এসে পৌঁছেছেন।
এসময় উপস্থিত ছিলেন নজরুল ইসলাম মাঝি, মজিবর রহমান সিকদার, আল আমিন ভুঁইয়া, এম এ রব মিন্টু, ফিরোজ খান, এডভোকেট আনিচুজ্জামান, হেলাল উদ্দিন, স্বপন হাওলাদার, মেহেদী হাসান, বাতেন হাওলাদার, মোঃ শাহিন।
নেতৃবৃন্দ জিএম কিবরিয়াকে বরিশাল বাসীর পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়ার ব্যাপারে তাকে অবগত করেন। জি এম কিবরিয়া বরিশাল বিভাগ সমিতি গঠনে একটি গ্রহনযোগ্য পদ্ধতি নির্ধারনে খুব শিঘ্রই তিনি বরিশালের প্রবীন ব্যক্তিদের মতামত নিবেন।তিনি বরিশালের বৃহত্তর স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।