Home রাজনীতি খালেদা জিয়াকে সিসিইউতে ভর্তি করা হয়েছে

খালেদা জিয়াকে সিসিইউতে ভর্তি করা হয়েছে

30

সুব্রত সানা: খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদার হার্টের সমস্যা দেখা দেওয়ায় সিসিইউতে রাখা হয়েছে। রাত সোয়া তিনটায় বেগম জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রাত দুটোর দিকে ডা. জাহিদ আমাকে ফোন করে জানান, ম্যাডাম অসুস্থ। হাসপাতালে নিতে হবে। আমি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে কথা বলি। ডা. জোবাইদা রহমানের সঙ্গেও কথা বলি। এর মধ্যেই হাসপাতালে নেওয়ার প্রস্তুতি সম্পন্ন হয়।

সাবেক প্রধানমন্ত্রীর আকস্মিক অসুস্থতা বাড়ার কারণ জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, হার্টের সমস্যা বেড়েছিলো। বৃহস্পতিবার বিকেলেই তিনি টের পেয়েছিলেন, কিন্তু চাপা স্বভাবের মানুষ। কাউকে বলেননি। শুক্রবার সন্ধ্যায় ডা. জাহিদ দেখতে গেলে তখন তিনি সমস্যার কথা স্বীকার করেন। ডা. জাহিদ ব্যবস্থাপত্র দিয়ে আসেন। রাত একটার দিকে সমস্যা বাড়ছে বলে বোঝা যেতে থাকে। এখন তিনি স্টেবল। তবে পুরোপুরি জানা যাবে এনজিওগ্রাম করার পর।
তার আগে রাত ২টা ৫৫ মিনিটে বেগম জিয়াকে নিয়ে গুলশানের বাসভবন ফিরোজা থেকে হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা করেন বিএনপি নেতারা। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য সামছুদ্দিন দিদার জানান, খবর পেয়ে ফিরোজায় যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ডা. এ জেড এম জাহিদ হোসেন, কামরুজ্জামান রতন, এ বি এম আব্দুস সাত্তার, শামসুর রহমান শিমুল বিশ্বাস ও শায়রুল কবীর খান। তারা বেগম জিয়ার সঙ্গে হাসপাতালে যান।
গত ৬ এপ্রিল রাজধানীর বেসরকারি হাসপাতাল এভারকেয়ারে স্বাস্থ্য পরীক্ষা শেষে সেদিনই গুলশানের বাসায় ফিরেন খালেদা জিয়া।