Home সারাদেশ কুয়াকাটার আবাসিক হোটেল থেকে নারী পর্যটকের মরদেহ উদ্ধার

কুয়াকাটার আবাসিক হোটেল থেকে নারী পর্যটকের মরদেহ উদ্ধার

38

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ পর্যটন কেন্দ্র কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে সাদিকা ইসলাম রিচি (১৮) নামের এক নারী পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত নয়টায় হোটেল রোজ গার্ডেনের চার তলার ডি-৩ নম্বর কক্ষ থেকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ ওই হোটেলের ম্যানেজার মো.ইমন, সাদিকা ইসলাম রিচির কথিত স্বামী রায়হান, সহযোগী মো.রিফাত, সাদিকা ইসলাম রিচির বান্ধবী মিথিলাকে আটক করেছে। মৃত তরুনীর নানা গিয়াস উদ্দিন ব্যাপারী বাদী হয়ে এব্যাপারে মঙ্গলবার দুপুরে একটি মামলা দায়ের করেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। হোটেলের রেজিষ্টার অনুযায়ী মৃত রিচি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার শহিদুল ইসলামের মেয়ে বলে জানা গেছে।
পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, গত রবিবার রিচি, রায়হান ও তার দুই বন্ধু কুয়াকাটায় ভ্রমনে আসে। তারা হোটেল রোজ গার্ডেনের চতুর্থ তলায় ডি-২ ও ডি-৩ কক্ষে অবস্থান করে। সোমবার রাতে হোটেলের ডি-৩ কক্ষ থেকে পুলিশ ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো রিচির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
মহিপুর থানার ওসি এম এ খায়ের বলেন,নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে পটুয়াখালী মর্গে প্রেরণ করা হযেছে। গ্রেফতারকৃত তিন আসামীকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া সাদিকা ইসলাম রিচির বান্ধবী মিথিলা পুলিশ হেফাজতে রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।