Home রাজনীতি কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা অপরিসীম–বাবলা

কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা অপরিসীম–বাবলা

58

মাহাবুবুর রহমান: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, স্বাধীন গণমাধ্যম দেশ ও জাতির দর্পন। একটি সুখী সমৃদ্ধশালী, বৈষ্যমহীন গণতান্ত্রিক কল্যানকর রাষ্ট্র প্রতিষ্ঠায় স্বাধীন গণমাধ্যমের ভূমিকা অপরিসীম।

আজ শনিবার বিকেলে শ্যামপুরে নিজ কার্যালয়ে ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশনের নব নির্বাচিত কমিটির নেতাদের সাথে মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

বাবলা বলেন, জাতীয় পার্টি সবসময় স্বাধীন ও নিরপেক্ষ সাংবাদিকতার পক্ষে সোচ্চার ছিল ভবিষ্যতে ও থাকবে। গণমাধ্যমের উপর যে কোন আঘাতের বিরুদ্ধে আমাদের পার্টি রুখে দাড়াবে।

সংগঠনের চেয়ারম্যান এইচ.এম ইব্রাহীম ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যানাদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মো. শামসুল আলম, ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার রিক্তা, সাংগঠনিক সচিব মনির হোসেন, অর্থ সচিব আব্দুল বাতেন সরকার, মাজহারুল ইসলাম খোকন, আবু ইউসুফ,‌ রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) চেয়ারম্যান এস.এম জহিরুল ইসলাম ও সাংবাদিক সুজন দে।

এই সময় সংগঠনের পক্ষ থেকে সাংবাদিকদের সুরক্ষার জন্য আট দফা দাবী তুলে ধরেন সংগঠনের চেয়ারম্যান ইব্রাহী ভুইয়া। এই দাবীগুলো সংসদে তুলে ধরবেন বলে সৈয়দ আবু হোসেন বাবলা নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন।