Home রাজনীতি জাপা নেতা রবিনের মুক্তির দাবি রাজধানীতে প্রতিবাদ সমাবেশ

জাপা নেতা রবিনের মুক্তির দাবি রাজধানীতে প্রতিবাদ সমাবেশ

34

স্টাফ রিপোটার: জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জুবের আলম খান রবিনের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও পুনঃ তদন্তের দাবি জানিয়েছেন দলটির কেন্দ্রীয় নেতারা। সেইসঙ্গে দলটির নেতারা বলেছেন, মিথ্যা মামলায় রবিনকে ফাঁসানো হয়েছে। তাকে দ্রুত মুক্তি না দিলে যেকোনো পরিস্থিতির জন্য সরকার দায়ী থাকবে।

বৃহস্পতিবার বিকালে কাকরাইলস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশ থেকে কেন্দ্রীয় নেতারা এ দাবি জানান।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে এবং প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মো. জহিরুল আলম রুবেলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব মো. সাহিদুর রহমান টেপা, সাইফুদ্দিন আহমেদ মিলন, এড. মো. রেজাউল ইসলাম ভূইঁয়া, জহিরুল ইসলাম জহির, ভাইস চেয়ারম্যান- তারেক এ আদেল, সিনিয়র যুগ্ম মহাসচিব- গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক-মাহমুদা রহমান মুন্নি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক- সুজন দে, আকতার হোসেন দেওয়ান, শরফুদ্দিন আহমেদ শিপু, শেখ মাসুক রহমান, মাহবুবুর রহমান খসরু, নেয়ামত উল্লাহ নবু, এম এ সাঈদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে আবু হোসেন বাবলা বলেন, জাতীয় পার্টির নেতাকর্মীরা হত্যা সন্ত্রাস ও কোনো অনৈতিক কর্মকাণ্ডে বিশ্বাসী নয়। মতিঝিল থানার সভাপতি জুবের আলম খান রবিনকে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। আমি এই মিথ্যা মামলার তীব্র নিন্দা জানাই। সেই সাথে সরকার ও প্রশাসনের কাছে রবিনের নামে মামলাটি প্রত্যাহার ও পুনঃ তদন্তের দাবি জানিয়ে তার নিঃশর্ত মুক্তির দাবি করছি।

সমাবেশে বক্তারা অবিলম্বে জুবের আলম খান রবিনের মিথ্যা মামলা প্রত্যাহার পূর্বক মামলাটি পুনঃ তদন্তের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানিয়ে বলেন, উদ্ভূত যেকোনো পরিস্থিতির জন্য সরকার দায়ী থাকবে।