Home সারাদেশ চোরের উপদ্রবে ব্যবসায়িদের সমাবেশ

চোরের উপদ্রবে ব্যবসায়িদের সমাবেশ

33

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। হঠাৎ করে পটুযাখালীর কলাপাড়ায় চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। প্রতিরাতেই কোন না কোন ব্যবসা প্রতিষ্ঠান, কিংবা বসতবাড়ি ও অটো রিকশকার ব্যাটারি চুরি হচ্ছে। এর ফলে অতিষ্ঠ হয়ে পড়েছে সকল শ্রেনীর মানুষ। তাই চুরি ঠেকাতে বৃহস্পতিবার শেষ বিকেলে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বালিয়াতলী বাজারে এক সমাবেশ করেছেন ব্যবসায়িসহ স্থানীয়রা। চুরি প্রতিরোধে ব্যবসায়িরা দোকানপাট বন্ধ রেখে এ সমাবেশে অংশগ্রহন করেন।
এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক সদস্য মো.আসলাম হাওলাদার, সবেক ইউপি সদস্য মো.সোনা মিয়া, ইউনিয়ন শ্রমিক লীগ সভপপতি ও ব্যবসায়ি মো.বেল্লাল হাওলাদার, বলিয়াতলী বাজার সমিতির সাধারন সম্পাদক মো.কলাম সরদার, সদস্য গোপাল কর্মকার, মো.সাইফুল ইসলাম,ব্যবসায়ি মো.রাসেল দফাদার, আয়ুব আলী, অটো চালক শ্রমিক রিয়াজ হাওলাদার, মো.ইব্রাহিম প্রমুখ।
উল্লেখ্য,বালিয়াতলী ইউনিয়নের বালিয়াতলী বাজারে বেশ কয়েকদিন ধরে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতবাড়ি ও অর্ধশতাধিক অটো রিকশকার ব্যাটারি চুরির ঘটনা ঘটেছে বলে ব্যবসায়িরা জানিয়েছেন।
কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ জানান, এ সমাবেশ সম্পর্কে আমার জানা নেই। তবে চুরি হয় এরকম অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হচ্ছে।