Home সারাদেশ কলারোয়া প্রেসক্লাবের আজীবন সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী মশিউর রহমানকে সংবর্ধনা

কলারোয়া প্রেসক্লাবের আজীবন সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী মশিউর রহমানকে সংবর্ধনা

48

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ কলারোয়া প্রেসক্লাবের পক্ষ থেকে ক্লাবের আজীবন সদস্য, অর্থ ইন্টারন্যাশনাল’র সত্ত্বাধিকারী বিশিষ্ঠ সমাজসেবক মশিউর রহমানকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে। শনিবার (১২নভেম্বর)
সকাল ১১টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে (মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন) অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি সংবর্ধিত মো. মশিউর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও স্মারক সম্মান প্রদান করা হয়। বক্তব্যে তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও সমাজ উন্নয়নে লেখণীর মাধ্যমে বাস্তব চিত্রটি তুলে ধরার আহবান জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ। সংবর্ধনা কমিটির আহবায়ক প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লুর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-ক্লাবের সহ সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান
কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম লিটন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হোসেন, সদস্য তরিকুল ইসলাম, আজমল হোসেন বাবু, সাংবাদিক ফারুক হোসেন, আ.রহমান, তরিকুল ইসলাম, সমাজসেবক আমিনুর রহমান, সাদ উল্লাহ, চান্দুড়িয়া সীমান্ত সম্প্রীতি সংঘর সভাপতি কুদ্দুস হোসেন, কর্মকর্তা লিমন হোসেন, শান্ত, ইজাজ, আরিফসহ প্রেসক্লাবের শুভাকাঙ্খীবৃন্দ।